• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘন্টায় ২য়বার বাড়িতে 'হোম কোয়ারেন্টাইন' লাগানোর চেষ্টা! দেবশ্রী চৌধুরী তুললেন গুরুতর অভিযোগ

  • |

২৪ ঘন্টার মধ্যে দ্বিতীয়বার। কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর রায়গঞ্জের ভাড়ার ফ্ল্যাটে হাজির সরকারি আধিকারিকরা। শনিবারের মতোই রবিবারেও তাঁরা গিয়েছিলেন হোম কোয়ারেন্টাই পোস্টার লাগাতে। যদিও মন্ত্রী শনিবারের মতো তাঁদের বাধা দেন বলে জানা গিয়েছে। সরকারি আধিকারিকরা জানান, তাঁরা সরকারি কাজ করতে এসেছেন।

 কোয়ারেন্টাইনে না থেকে মাস্ক বিলির অভিযোগ

কোয়ারেন্টাইনে না থেকে মাস্ক বিলির অভিযোগ

২ এপ্রিল বৃহস্পতিবার কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ ওঠে। দিল্লি থেকে ফেরার পর কোয়ারেন্টাইনে না থেকে নিজের কেন্দ্র রায়গঞ্জে মাস্ক বিলি করেন তিনি। কাউকে কাউকে মাস্ক পরিয়ে দিতেও দেখা যায় তাঁকে। যা নিয়ে অভিযোগ তুলেছিলন চাকুলিয়ার বাম বিধায়ক আলি ইমরান রামজ। মাস্ক বিলি করার সময় তিনি সামাজিক দূরত্ব বজায় রাখেননি বলে অভিযোগ করেন বাম বিধায়ক।

 শনিবার রায়গঞ্জের ফ্ল্যাটে পোস্টার লাগানোর চেষ্টা

শনিবার রায়গঞ্জের ফ্ল্যাটে পোস্টার লাগানোর চেষ্টা

শনিবার প্রশাসনের তরফ থেকে মন্ত্রী রায়গঞ্জের ফ্ল্যাটে পোস্টার লাগানোর চেষ্টা করা হয়। বাড়িতেই আছি, ১৪ দিন পরে ৬ এপ্রিল স্বাস্থ্য পরীক্ষা করবেন। এই পোস্টার লাগালে ফ্ল্যাটে থাকা অন্যরা অস্বস্তিতে পড়ে যাবেন, সেই কথাও উল্লেখ করেন মন্ত্রী। এই কথায় ফিরে যান প্রশাসনিক কর্তারা। তবে পঞ্চায়েতের তরফে জানানো হয় মন্ত্রী সহযোগিতা করেছেন, তাই পোস্টার নয়।

 রবিবার ফের পোস্টার লাগানোর চেষ্টা

রবিবার ফের পোস্টার লাগানোর চেষ্টা

রবিবার দেবশ্রী চৌধুরীর ফ্ল্যাটে ফের প্রশাসনের তরফে হোম কোয়ারেন্টাইন পোস্টার লাগানোর চেষ্টা হয় বলে জানা গিয়েছে। সরকারি সেই দলে স্থানীয় বিডিও ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। তাঁরা সরকারি কাজ করতে এসেছেন বলে জানান সরকারি আধিকারিকরা।

যাঁর বিরুদ্ধে অভিযোগ তাঁকেই বসানো হল উচ্চপদে, গর্জে উঠলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়
মন্ত্রীর অভিযোগ

মন্ত্রীর অভিযোগ

মন্ত্রী ওই সরকারি আধিকারিকদের সামনেই অভিযোগ করেন, তাঁকে টার্গেট করেই সবকিছু করা হচ্ছে। কিন্তু ২৩ মার্চ দিল্লি থেকে ফেরার সময় একই বিমানে একাধিক তৃণমূল সাংসদ ছিলেন, তাঁদের ক্ষেত্রেও কি একই ব্যবস্থা নেওয়া হয়েছে, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।

English summary
Central Minister Debasree Chaudhuri prevents Govt officials on quarantine poster at her Raigunge home. After saturday, Govt official went to her house on Sunday also.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X