ফের গুরুং-এর অডিও টেপ, পাহাড়ের জন্য ফের পাশে টানলেন কেন্দ্রকে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

জঙ্গলে নয়, মানুষের সঙ্গে আছি। সময় হলেই মানুষের সামনে গিয়ে দাঁড়াব। অডিও বার্তায় এমনটাই জানালেন আত্মগোপন করে থাকা গোর্খা জনমুক্তি মোর্চা নেতা বিমল গুরুং। পাহাড়ের মানুষ আশ্বস্ত করে গুরুং বলেছেন কেন্দ্রীয় সরকার পাহাড়ের জন্য চিন্তাভাবনা করছে।

[আরও পড়ুন: ডেঙ্গির ভয়াবহতা নিয়ে সরকারি অবস্থানের বিরোধিতা, সাসপেন্ড চিকিৎসক, দেখুন বিস্তারিত]

ফের গুরুং-এর অডিও টেপ, পাহাড়ের জন্য ফের পাশে টানলেন কেন্দ্রকে

দীর্ঘদিন নেই মানুষের সামনে। প্রথম প্রথম ভিডিও বার্তা দিলেও, পুলিশের কড়াকড়ি নজরদারি জারি হতেই অডিও বার্তা। শুক্রবার ফের একবার বিমল গুরুং-এর অডিও বার্তায় দার্জিলিং-এর বেশ কিছু জায়গায় উত্তেজনা ছড়ায়। অডিও বার্তায় পুলিশকে চ্যালেঞ্জ ছুঁড়েছেন বিমল গুরুং। পাতলেবাস লাগোয়া এলাকার জঙ্গলে গুরুং লুকিয়ে রয়েছেন, পুলিশের এই দাবিতে গুরুং খণ্ডন করেছেন। তিনি বলেছেন, জঙ্গলে নয়, মানুষের সঙ্গে আছি। সময় হলেই মানুষের সামনে গিয়ে দাঁড়াব।

যদিও এই মুহূর্তে নিরাপত্তার কড়কড়ির জেরে দার্জিলিং-এ আত্মপ্রকাশ করা গুরুং-এর পক্ষে একরকম অসম্ভব। পাহাড়ের মানুষ আশ্বস্ত করে গুরুং বলেছেন কেন্দ্রীয় সরকার পাহাড়ের জন্য চিন্তাভাবনা করছে। বিনয় তামাং-এর পক্ষে যোগ দিতে পুলিশ জোরজুলুম করছে বলে অভিযোগ করেছেন বিমল গুরুং। যদিও বিমল গুরুং-এর এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা তথা পর্যটনমন্ত্রী গৌতম দেব। আত্মসমর্পণ করে বিমল গুরুংকে আইনের মুখোমুখি হতে আহ্বান জানিয়েছেন তিনি।

English summary
Central government is thinking about Darjeeling hill, Bimal Gurung tells in a audio clip

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.