• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রত গড়ে-ভোট মিটলেও সংঘর্ষ চলছেই, হামলা কেন্দ্রীয় বাহিনীর গাড়িতে, অগ্নিসংযোগও

ভোট মিটলেও রাজনৈতিক ‌সংঘর্ষ লেগেই রয়েছে অনুব্রত-গড়ে। মঙ্গলবারের পর বুধবারও বীরভূমের বিভিন্ন জায়গা উত্তপ্ত হয়ে উঠল। জেলার বিভিন্ন ‌স্থানে রাজনৈতিক সংঘর্ষে আহত হয়েছেন অন্তত আটজন। বেশ কিছু জায়গায় বাড়ি ভাঙচুর করাও হয়েছে।‌ বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে সংঘর্ষ চরমে পৌঁছেছে বীরভূমের বিভিন্ন এলাকায়।

অনুব্রত গড়ে-ভোট মিটলেও সংঘর্ষ চলছেই, ভাঙচুর-অগ্নিসংযোগ

বীরভূমে গন্ডগোল থামাতে গিয়ে হামলার মুখে পড়েছে কেন্দ্রীয় বাহিনী। গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলেও ‌জানা গিয়েছে। সোমবার ভোটের দিনও বীরভূমের নানা জায়গায় সংঘর্ষ হয়। মঙ্গলবারেও তা‌ জারি ছিল। এদিনও একই ঘটনা ঘটে বীরভূমে। এই জন্য ‌একে‌ অপরের দিকে অভিযোগের আঙুল তুলেছেন বিজেপি ও তৃণমূল কংগ্রেসের নেতারা।

লাভপুরের ঠিবা গ্রামে এই ‌দুই রাজনৈতিক দলের সংঘর্ষে আহত হয়েছেন এক মহিলা ‌সহ‌ তিন‌জন। সেখানে কেন্দ্রীয় বাহিনীর সদস্যরা গেলে তাদের গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। এই জেলার খয়রাশোলের আমজলা গ্রামে‌ রাজনৈতিক সংঘর্ষের সময় বোমাবাজি ‌করা হয়। তাতে বিশ্বনাথ বাউড়ি‌ নামে এক জন আহত হয়েছেন। তিনি ষাসক দলের সমর্থক বলে‌ দাবি তৃণমূল কংগ্রেসের।

বোলপুরের রজতপুরে ‌দু'দলের সংঘর্ষ ‌হয়। তাতে দু'পক্ষের মোট চার জন আহত হয়েছেন। তৃণমূল কংগ্রেসের নেতা অভিজিৎ সিনহার দাবি বিজেপির লোকজন ধারালো অস্ত্র দিয়ে তাদের সমর্থকদের ওপর হামলা চালায়। ইলামবাজার এলাকায় তাদের এক নেতার বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে ও বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর করা হয়।

সিপিএমের অভিযোগ, ইলামবাজার এলাকায় তাদের এক নেতার বাড়িতে আগুন লাগিয়ে দেয় ‌তৃণমূলের লোকজন। জেলার বিজেপি নেতা দিলীপ ঘোষের ‌অভিযোগ, বিভিন্ন ‌স্থানে ‌তাদের কর্মী সমর্থকদের ওপর হামলা চালাচ্ছে তৃণমূল কংগ্রেসের লোকজন। এদিকে এলাকায় নির্বাচনী প্রচার‌ করার সময় ‌পশ্চিম মেদিনীপুর জেলার ‌গোয়ালতোড়ে তাদের ‌এক নেতাকে শাসক দলের লোকজন মারধর করে বলে অভিযোগ বিজেপির।

English summary
Central forces also attacked in Birbhum to stop clash between TMC and BJP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X