• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেগঙ্গায় ভোটারদের প্রভাবিত করার অভিযোগ! মদ দিতে চেয়েছিল পার্টি, পাল্টা দিল সিআইএসএফ

  • |

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ নিয়ে দেগঙ্গার বুথে গিয়েছিলেন বারাসতের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার। বচসায়

জড়িয়ে পড়ে সংসদের কেন্দ্রীয় বাহিনীর জন্য কী করেছেন তার ব্যাখ্যা দেন। সূত্রের খবর অনুযায়ী, পাল্টা কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ান অভিযোগ করেন শনিবার রাতে এদের পার্টির লোক তাদের মদ দিতে চেয়েছিল। দিতে চেয়েছিল আরও অনেক কিছু। যদিও তারা তাতে কোনও পাত্তা দেননি বলেই জানিয়েছেন।

দেগঙ্গায় ভোটারদের প্রভাবিত করার অভিযোগ! মদ দিতে চেয়েছিল পার্টি, পাল্টা দিল সিআইএসএফ

সকাল সকাল মধ্যমগ্রামে নিজের বাড়ির কাছের বুথে ভোট দিয়ে বেরিয়ে পড়েছিলেন বারাসতের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার। কেন্দ্রীয় বাহিনী ভোটারদের প্রভাবিত করছে, দলের কর্মীদের কাছে এই অভিযোগ পেয়ে তিনি পৌঁছে যান দেগঙ্গার ১০৪ নম্বর বুথে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ভয় দেখিয়ে ভোটারদের বিজেপিকে ভোট দিতে প্রভাবিত করছে বলে অভিযোগ করেন। বুথে জওয়ানদের সংখ্যা নিয়ে আপত্তির পাশাপাশি এই ধরনের কেন্দ্রীয় বাহিনীকে দ্রুত প্রত্যাহারের দাবি করতে শোনা যায় কাকলি ঘোষ দস্তিদারকে। অভিযোগের উত্তরে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান, সেখানে থাকা ভোটারদের প্রশ্ন করেন, সেখানে বাহিনীর তরফে মারধর কিংবা প্রভাবিত করার মতো কোনও কিছু তারা দেখেছেন কিনা। অনেক ভোটারকেই না বলতে শোনা যায়।

সেখানেই কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ান পাল্টা অভিযোগ করেন রাতে এদের পার্টির তরফে থেকে তাদের মদ-সহ অন্য নানা জিনিসের লোাভ দেখানো হয়েছিল। তাদের বশে আনতে না পেরে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ আনা হচ্ছে বলে দাবি করেন কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ান।

কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে তর্কের সময় কাকলি ঘোষ দস্তিদার জওয়ানদের জন্য কী কাজ করছেন, তা বলতে শোনা যায়। জওয়ানদের খাবারের টাকা বাড়ানোর জন্য তিনি বারবার সওয়াল করেছেন বলে দাবি করেন কাকলি। জওয়ানরা বলেন, কোনও ক্ষোভ থাকলে তা তাদের ওপর তলায় জানাতে।

English summary
Central Force jawan alleged in front of TMC candidate, that TMC workers offered them alcohol
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X