• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রায়গঞ্জের ৮০% বুথে কেন্দ্রীয় বাহিনী, জানালেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক

  • By Kamal Guha
  • |

রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের ৮০ শতাংশ স্পর্শকাতর বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে বলে জানিয়েছেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। ১৮ এপ্রিল অর্থাৎ বৃহস্পতিবার, দ্বিতীয় দফার লোকসভা ভোট উপলক্ষ্যে রাজ্যে আসছে ১৯৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। তার মধ্যে ৬৪ কোম্পানি বাহিনী কেবল রায়গঞ্জেই মোতায়েন করা হবে বলেও জানিয়েছেন বিবেক দুবে।

রায়গঞ্জের ৮০% বুথে কেন্দ্রীয় বাহিনী, জানালেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক

উল্লেখ্য, রায়গঞ্জ লোকসভা কেন্দ্র নির্বাচনকে ঘিরে মঙ্গলবার রায়গঞ্জের কর্নজোড়ার মাল্টিপার্পাস হলে, প্রথমেই উত্তর দিনাজপুর জেলা প্রশাসনের সঙ্গে বৈঠক করেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক। জেলাশাসক অরবিন্দ কুমার মীনা ও পুলিশ সুপার সুমিত কুমার ছাড়াও বৈঠকে ছিলেন অন্যান্য নির্বাচনী আধিকারিকরা। বৈঠক শেষে আলাদা ভাবে সব রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গেও আলোচনা সারেন বিবেক দুবে। গত পঞ্চায়েত ও পুরসভা নির্বাচনে রায়গঞ্জে যেভাবে ভোট লুট হয়েছে, সন্ত্রাস চলেছে, সেরকম ঘটনা যাতে এবার না হয়, প্রশাসনকে তা নিশ্চিত করতে বলেছেন বিরোধীরা। রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী দীপা দাসমুন্সী জানান, উত্তর দিনাজপুরের মানুষ শান্তিপ্রিয়। তাঁরা নির্বিঘ্নে ভোট দিতে চান।

এরই প্রেক্ষিতে রায়গঞ্জের পুর এলাকার সবকটি বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন থাকবে এবং ভোট সুষ্ঠুভাবে হবে বলে আশ্বস্ত করেছেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। জানিয়েছেন, রায়গঞ্জের ৮০ শতাংশ স্পর্শকাতর বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হবে। বাকি ২০ শতাংশ বুথে রাজ্য পুলিশ থাকলেও সেইসব বুথেও কেন্দ্রীয় বাহিনীর টহলদারি চলবে বলেও জানিয়েছেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।

English summary
Central force in 80% polling booth of Raiganj
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X