• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণ রুখতে লকডাউন রাজ্যে, প্রয়োজনে জারি হতে পারে কার্ফু

করোনা ভাইরাস মোকাবিলায় রাজ্য জুড়ে লকডাউন ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল বিকেল ৫টা থেকে শুরু হয়েছে লকডাউন। কিন্তু মঙ্গলবার সকাল থেকেই নির্দেশ অমান্য করেই রাস্তায় বেরোতে শুরু করেন মানুষ জন। আইন প্রয়োগ করে ২৫৫ জনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি মোকাবিলায় তাই কড়া পদক্ষেপ নেওয়ার কথা বলেছে কেন্দ্র। লকআউট কেউ না মানলে কার্ফু জারির নির্দেশ দিয়েছে।

লকআউট না মানলে কার্ফু জারি

লকআউট না মানলে কার্ফু জারি

লকআউট ঘোষণা হয়েছে জেনেও মঙ্গলবার সকাল থেকে রাজ্যের একাধিক জায়গায় রাস্তায় বেরিয়ে পড়েছেন মানু। জন। আইন প্রয়োগ করে তাঁদের বাড়িতে থাকতে বাধ্য করা হচ্ছে। এভাবে চলতে থাকলে রাজ্যে কার্ফু জারি করা হবে। কারণ কেন্দ্রের তরফে জানানো হয়েছে লকআউট আমান্য করলে কার্ফু জারি করবে রাজ্যে।

মহারাষ্ট্র ও পাঞ্জাবে কার্ফু জারি

মহারাষ্ট্র ও পাঞ্জাবে কার্ফু জারি

এর আগে মহারাষ্ট্র এবং পাঞ্জাবেও একই পরিস্থিতি তৈরি হয়েছিল। লকডাউন সত্ত্বেও বাড়ির বাইরে বেরিয়ে পড়েছিলেন সকলে। তাতে সংক্রমণের সংখ্যা বাড়তে শুরু করেছিল। পরিস্থিত বিবেচনা করে শেষে দুই রাজ্যেই কার্ফু জারি করে। চণ্ডীগড়েও জারি হয়েছে কার্ফু। অন্যদিকে পণ্ডিচেরীতেও কার্ফু জারি হয়েছে।

২৫৫ জন গ্রেফতার

২৫৫ জন গ্রেফতার

গতকাল বিকেল ৫টা থেকে লকডাউন শুরু হওয়ার পর থেকে রাজ্যে ২৫৫ জনকে গ্রেফতার করেছে পুলিস। এরা সকলেই লকডাউন অমান্য করে রাস্তায় বেরিয়ে পড়েছিলেন। আজ সকালে কোচবিহারে লাঠিচার্জ করে পথচারীদের বাড়িতে ফিরতে বাধ্য করে পুলিস। আগেই মোদী সরকার লকডাউন আমান্যে ৬ মাসের জেলের কথা ঘোষণা করেছে।

English summary
Center issued orders if needed curfew inmposd in the states
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X