• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের ভোট কৌশলী পিকে কার্গো বিমানে কলকাতায়! খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ

নির্বাচনী কৌশলবিদ প্রশান্ত কিশোর করোনা লকডাউন চলাকালীন দিল্লি থেকে কার্গো বিমান নিয়ে কলকাতা থেকে এসেছিলেন। এই বিষয়টি তদন্ত করছে কেন্দ্র। দিল্লি এবং কলকাতা বিমানবন্দরগুলির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রশান্ত কিশোর ফ্লাইট নিয়ে কলকাতায় যাওয়ার বিষয়টি অস্বীকার করেছেন। ডিজিসিএ এবং বিমানবন্দর কর্তৃপক্ষও বিষয়টি খতিয়ে দেখছে।

পিকে লকডাউন ভেঙেছেন! কার্গো বিমানে কলকাতায় আসার অভিযোগ

বিমান চলাচল মন্ত্রকের এক কর্মকর্তা জানিয়েছেন, "আমরা গত চার দিনের মধ্যে তিনটি কার্গো বিমান নামার সন্ধান করেছি। কারা ওই কার্গো বিমানে দিল্লি থেকে উড়ে এসেছে তাদের সন্ধান করছে কর্তৃপক্ষ। তাঁরাও একপ্রকার নিশ্চিত যে, প্রশান্ত কিশোর তাদের বিমানে আসেননি।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, দিল্লি এবং কলকাতা বিমানবন্দরের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানা গিয়েছে, বর্তমান তথ্য অনুসারে তিনি কার্গো বিমানে যাতায়াত করেননি। লকডাউনের সময়ে কোনও স্টেশনে কোনও এয়ার অ্যাম্বুলেন্স চলাচল করছে না তাও খতিয়ে দেখা হচ্ছে।

এমন অভিযোগ উঠেছে যে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং তাঁর দলের ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে রাজ্যে এসে তৃণমূল কংগ্রেসের পক্ষ কৌশল রচনা করার আদেশ দিয়েছিলেন। করোনার মোকাবিলায় কী অবস্থান নেওয়া উচিত এবং বিজেপির সমালোচনা রুখতে কৌশল তৈরিতে সহায়তা করার জন্য অনুরোধ করেছিলেন।

English summary
Center is probing if election strategist Prashant Kishor took a cargo flight from Delhi to Kolkata in lockdown period.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X