• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিদেশে পালাতে পারেন অনুব্রত, বিমানবন্দরকে সতর্ক করল সিবিআই

Google Oneindia Bengali News

বিদেশে পালিয়ে েযতে পারেন অনুব্রত মণ্ডল। এই সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। তাই আগে থেকেই সতর্ক থাকতে বিমানবন্দর কর্তৃপক্ষকে সতর্ক করেছে। সেই সঙ্গে অনুব্রত মণ্ডলের পাসপোর্ট, আধারকার্ড, প্যানকার্ড সব জমা দিতে বলেছে সিবিআই। যদিও তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল সিবিআইকে জানিয়েছেন তাঁর কোনও পাসপোর্ট নেই। অনুব্রত মণ্ডলের গতিবিধি নজরে রাখতে চায় সিবিআই। এদিকে ২১মে পর্যন্ত সময় চেয়েছে।

দেশ ছেড়ে পালানোর আশঙ্কা, অনুব্রতের পাসপোর্ট চাইল এবার সিবিআই
অনুব্রত মণ্ডলের পাসপোর্ট তলব

অনুব্রত মণ্ডলের পাসপোর্ট তলব

বারবার অসুস্থতার কারণ দেখিয়ে অনুব্রত মণ্ডল সিবিআই হাজিরা এড়িয়ে গিয়েছে। কিন্তু এবার আর ছাড় দিতে রাজি নয় সিবিআই। অনুব্রত মণ্ডলের উপর নজরদারি চালাতে চাইছে তারা। অনুব্রতর গতিবিধি নজরে রাখতে চায় তারা। সেকারণে অনুব্রত মণ্ডলের পাসপোর্ট চেয়ে পাঠিয়েছেন তদন্তকারীরা। এমনকী তাঁর আধারকার্ড, প্যানকার্ডও তলব করেছেন তাঁরা। অনুব্রত মণ্ডলের সব তথ্য হাতে পেতেই সিবিআইয়ের এই তৎপরতা। এমনই মনে করা হচ্ছে।

বিমানবন্দরকে সতর্ক করল সিবিআই

বিমানবন্দরকে সতর্ক করল সিবিআই

অনুব্রত মণ্ডলকে নিয়ে এবার নতুন আশঙ্কা দেখছে সিবিআই। তদন্তকারীরা মনে করছে যে কোনও মুহূর্তে দেশ ছেড়ে পালাতে পারেন তৃণমূল কংগ্রেস নেতা। সেকারণ আগে থেকেই বিমানবন্দর কর্তৃপক্ষকে সতর্ক করেছে সিবিআই। যদিও অনুব্রত মণ্ডল জানিয়েছেন তাঁর কোনও পাসপোর্ট নেই। তবে অনুব্রত মণ্ডল সঠিক কথা বলছেন কিনা সেটা জানতে পাসপোর্ট অফিসের সঙ্গে যোগাযোগ করছে। এমনকী আঞ্চলিক পাসপোর্ট অফিসের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে।

সময় চেয়েছেন অনুব্রত

সময় চেয়েছেন অনুব্রত

পর পর দুটি মামলায় নাম জড়িয়েছে অনুব্রত মণ্ডলের। দুটি মামলার তদন্তের দািয়ত্ব দেওয়া হয়েছে সিবিআইয়ের হাতে। কিন্তু বারবার সিবিআই অনুব্রত মণ্ডলকে তলব করলেও কোনও ভাবেই অনুব্রত মণ্ডল হাজিরা দেননি। বারবারই হাজিরা এড়িয়ে গিয়েছেন। কখনও হাইকোর্ট থেকে রক্ষাকবচ নিয়েছেন তো কখনও শারীরিক অসুস্থতাকে কারণ হিসেবে দেখিয়েছেন। অনুব্রত মণ্ডল ২১ মে পর্যন্ত সিবিআইয়ের কাছে সময় চেয়েছেন। চিকিৎসকরা তাঁেক বিশ্রাম নিতে বলেছেন সেকারণে তিনি হাজিরা দিতে পারবেন না বলে অনুব্রত মণ্ডলের আইনজীবী সিবিআইকে জানিয়েছেন।

খুন হতে পারেন অনুব্রত

খুন হতে পারেন অনুব্রত

গতকাল বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ দাবি করেছেন খুন হতে পারেন অনুব্রত মণ্ডল। তথ্য প্রমাণ লোপাটের জন্য তাঁকে খুন করা হতে পারে। সেকারণে জেলই তাঁর পক্ষে নিরাপদ আশ্রয় বলে দাবি করেছেন দিলীপ ঘোষ। এর আগে বনগাঁর বিজেপির বিধায়ক দািব করেছিলেন ইঞ্জেকশন দিয়ে অনুব্রত মণ্ডলকে খুন করা হতে পারে। তার পরেই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বনগাঁ বিধায়কের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অরবিন্দ কেজরিওয়ালের বাসভবন হামলার তদন্তে তেজস্বী সূর্যকে নোটিশ দিল দিল্লি পুলিশঅরবিন্দ কেজরিওয়ালের বাসভবন হামলার তদন্তে তেজস্বী সূর্যকে নোটিশ দিল দিল্লি পুলিশ

English summary
CBI want Anubrata Mandal passport and alert Airport authority
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X