• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'প্ল্যান করে ক্রাইম', পার্থর জামিনের বিরোধিতায় আদালতে একের পর এক বিস্ফোরক তথ্য সিবিআইয়ের

'প্ল্যান করে ক্রাইম', পার্থর জামিনের বিরোধিতায় আদালতে একের পর এক বিস্ফোরক তথ্য সিবিআইয়ের
Google Oneindia Bengali News

পার্থ চট্টোপাধ্যায়ের বিরোধিতায় একের পর এক বিস্ফোরক তথ্য দিয়েছে সিবিআই। আদালতে সিবিআই একের পর এক রিপোর্ট পেশ করেছেন, তাতে তাদের দাবি প্ল্যান করে ক্রাইম করা হয়েছে। এদিকে বিচারকের কাছে পার্থ চট্টোপাধ্যায় কাতর আর্জি জানিয়ে বলেছেন, 'আমায় সার্ভাইভ করতে দিন প্লিজ'। দীর্ঘ এক মাস পর সশরীরে হাজির করা হল পার্থ চট্টোপাধ্যায়কে।

প্ল্যান করে ক্রাইম

প্ল্যান করে ক্রাইম

দীর্ঘ এক মাস পর আজ আলিপুর আদালতে পেশ করা হয় পার্থ চট্টোপাধ্যায়কে। এসএসসি দুর্নীতি কাণ্ডে গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের বিরোধিতায় একের পর এক তথ্য েপশ করেছেন। জামিনের বিরোধিতা করে সিবিআই বিচারককে বলেছে, এমন েমন তথ্য এই দুর্নীতির ঘটনায় তাঁদের হাতে রয়েছে যে মামলার মোড় ঘুরিয়ে দিতে পারে। বিচারককে কেস ডায়রি জমা দিয়ে সিবিআইয়ের আইনজীবী দাবি করেছেন প্ল্যান করে েই ক্রাইম করা হয়েছে। পার্থ চট্টোপাধ্যায় সহ এখনও যাঁদের গ্রেফতার করা হয়েছে তাঁদের সকলের বিরুদ্ধে একাধিক প্রমাণ তাঁদের হাতে রয়েছে। সাক্ষী থেকে প্রমাণ সবই তাঁদের কাছে আছে বলে বলে আদালতে বিচারককে জানিয়েছে সিবিআইয়ের আইনজীবী।

জামিনের আর্জি পার্থর

জামিনের আর্জি পার্থর

১ মাস পরে সশরীরে আদালতে পেশ করার সময় বিধ্বস্ত দেখাচ্ছিল পার্থ চট্টোপাধ্যায়কে। সাংবাদিকরা প্রশ্ন করলে বিরক্তি প্রকাশ করেন তিনি। তারপরেই আদালতে হাজিরা দিয়ে তিনি জামিনের আর্জি জানিয়েছেন। যেকোনও কঠিন শর্তে পার্থ চট্টোপাধ্যায়কে জামিন দেওয়ার আর্জি জানিয়েছেন তাঁর আইনজীবী। তিনি বলেছেন কোনও রকম প্রমাণ ছাড়াই পার্থ চট্টোপাধ্যায়কে চোর বলা হচ্ছে। প্রয়োজনে পার্থ চট্টোপাধ্যায়ের পাসপোর্ট জমা নিয়ে তাঁকে জামিন দেওয়া হোক আদালতে আর্জি জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী।

বিচারকের কাছে কাতর আর্জি পার্থর

বিচারকের কাছে কাতর আর্জি পার্থর

বিচারকের কাছে এদিন কাতর আর্জি জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেছেন, আমাকে আমার মতো বাঁচতে দিন প্লিজ। আমার শরীর দিচ্ছে না। এজেন্সি কোনও প্রমাণ না পেেয় ঘোলা জলে মাছ ধরতে নেমেছে বলে অভিযোগ করেছেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি অসুস্থ সেকথা বারবার বিচারকের কাছে আর্জি জানিয়েছেন। আগের থেকে অনেকটাই বিধ্বস্ত এবং বিপর্যস্ত দেখাচ্ছিল তাঁকে। সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর তিনি দিতে চাননি। এক প্রকার চুপ করে ছিলেন তিনি।

মিলল না জামিন

মিলল না জামিন

এবারও জামিন পেলেন না পার্থ চট্টোপাধ্যায়। সিবিআইয়ের মামলায় আদালতে হাজিরার পর ইডির মামলায় ভার্চুয়াল হাজিরা দেন পার্থ চট্টোপাধ্যায়। এদিন অর্পিতা মুখোপাধ্যায়কেও হাজিরা দিেত হয়েছে। তবে তিনি ভার্চুয়াল হাজিরা দিয়েছেন। অর্পিতা মুখোপাধ্যায়য়ের আইনজীবী অভিযোগ করেছেন তাঁর মায়ের সঙ্গে যোগাযোগ করতে দেওয়া হচ্ছে না। এমনকী তাঁর বোনের সঙ্গেও অর্পিতাকে যোগাযোগ করার সময় দেওয়া হচ্ছে না।

সমবায়ে প্রগতিশীল জোটের কাছে পর্যুদস্ত তৃণমূল-বিজেপি! পঞ্চায়েত ভোটের আগে আশার আলো দেখছে বাম-কংগ্রেসসমবায়ে প্রগতিশীল জোটের কাছে পর্যুদস্ত তৃণমূল-বিজেপি! পঞ্চায়েত ভোটের আগে আশার আলো দেখছে বাম-কংগ্রেস

English summary
CBI oppose Partha Chatterjee's Bail plea
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X