• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীব নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছেন তদন্তকারীদের, শেষমেশ সিআরপিএফের দ্বারস্থ সিবিআই

সারদাকাণ্ডে সিবিআইয়ের জেরার মুখে বেপাত্তা কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার। সিবিআই চিরুণি তল্লাশি চালিয়েও গোয়েন্দা প্রধান রাজীব কুমারের হদিশ পায়নি। শেষমেশ রাজীবের খোঁজে সিআরপিএফের সাহায্য নিতে চলেছে সিবিআই। সিবিআই আপাতত রাজীবের খোঁজে তল্লাশি স্থগিত রেখে সোমবার হাইকোর্টের নির্দেশের দিকে তাকিয়ে।

 উভয় সংস্থার মধ্যে দীর্ঘ আলোচনা

উভয় সংস্থার মধ্যে দীর্ঘ আলোচনা

শনিবার সিবিআইয়ের একটি দল সিআরপিএফ ক্যাম্পে যায়। সেখানে সিআরপিএফের সঙ্গে দীর্ঘ বৈঠক হয় সিবিআই আধিকারিকদের। সেখানে কীভাবে রাজীবের খোঁজ পাওয়া যায়, তা নিয়ে উভয় সংস্থার মধ্যে দীর্ঘ আলোচনা হয় বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। এখন রাজীব মামলার শুনানির উপরই নির্ভর করছে এই বৈঠকের ভবিষ্যৎ।

আগাম জামিন মামলার শুনানির অপেক্ষা

আগাম জামিন মামলার শুনানির অপেক্ষা

সোমবার কলকাতা হাইকোর্টে রাজীব কুমারের আগাম জামিন মামলার শুনানি। নিম্ন আদালতে একের পর এক ধাক্কা খেয়ে তিনি ফের কলকাতা হাইকোর্টের শরণাপন্না হয়েছেন। এই মামলার রায়ের উপরই অনেকাংশে নির্ভর করে রয়েছে রাজীব কুমারের ভবিষ্যৎ।

বৈঠকেই চূড়ান্ত সিবিআই-সিদ্ধান্ত

বৈঠকেই চূড়ান্ত সিবিআই-সিদ্ধান্ত

এদিন সিআরপিএফের সঙ্গে বৈঠকের আগে নিজেদের সঙ্গে একপ্রস্থ বৈঠক করেন সিবিআই আধিকারিকরা। সেই বৈঠকেই চূড়ান্ত হয় হাইকোর্টে শুনানির পরই তাঁরা ফের তল্লাশি শুরু করবেন। আট-ঘাট বেঁধেই তাঁরা নামবেন রাজীবের খোঁজে। প্রয়োজনে তখন সিআরপিএফের সাহায্য নেওয়া যাবে। গত ১০ দিন ধরে খোঁজ নেই রাজীব কুমারের। বাংলা ছাড়িয়ে দিল্লি-উত্তরপ্রদেশ চষেও তাঁর খোঁজ মেলেনি।

English summary
CBI meets with CRPF to detain Rajeev Kumar in Saradha case. CBI now decides to wait for High Court hearing.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X