• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতায় প্রথমবার হাতে পেয়েই রাজীব কুমারকে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

সারদা কাণ্ডে কলকাতায় প্রথমবার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে চার ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করল সিবিআই। এদিন রাজীব কুমারকে ডেকে পাঠানো হলে তিনি সেই আবেদনে সাড়া দিয়ে হাজিরা দেন। এই প্রথমবার কলকাতায় সিবিআই জেরার মুখোমুখি হলেন রাজীব।

রাজীব কুমারকে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

এদিন রাজীবকে জিজ্ঞাসাবাদ করা দলে সারদার অন্যতম তদন্তকারী অফিসার তথাগত বর্ধন ছিলেন। এর পাশাপাশি আরও বেশ কয়েকজন উচ্চপদস্থ কর্তারা হাজির ছিলেন। সিবিআইয়ের দাবি অনুযায়ী, ২০১৭ সাল থেকে রাজীব কুমারকে সারদাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হলেও তিনি সেই সময়ে সাড়া দেননি। যার ফলে বাধ্য হয়ে দু'বছর পর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে হয়। এবং আদালতের নির্দেশে সিবিআই নিরপেক্ষ স্থানে রাজীব কুমারকে জেরা করে। সেই অনুযায়ী শিলংয়ে প্রথমবার সিবিআই কর্তাদের মুখোমুখি হন রাজীব কুমার।

শিলংয়ের জিজ্ঞাসাবাদ পরে রাজকুমারের বেশ কয়েকটি উত্তর সিবিআইকে সন্তুষ্ট করতে পারেনি। যার ফলে ফের একবার রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন হয়ে পড়ে। এর আগে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বিধান নগর কমিশনারেটের প্রাক্তন অফিসার অর্ণব ঘোষকে। তিনি ছাড়াও আরও বেশ কয়েকজন তদন্তকারী অফিসারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সমস্ত নথি খতিয়ে দেখছে সিবিআই। প্রয়োজনে ফের একবার এদের সকলকে ডেকে জেরা করবে বলে জানা গিয়েছে।

English summary
CBI grills Rajeev Kumar for 4 fours at Kolkata on Saradha Scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X