• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদা কাণ্ডে দ্বিতীয় চার্জশিট সিবিআই-এর, নাম নেই প্রভাবশালীদের

সারদা কাণ্ডে দ্বিতীয় চার্জশিট সিবিআই-এর, নাম নেই প্রভাবশালীদের
কলকাতা, ১৮ নভেম্বর : সারদার রিয়্যালিটি মামলায় দ্বিতীয় চার্জশিট আলিপুর আদালতে জমা দিল সিবিআই-এ স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ।

২২ অক্টোবর নগর দায়রা আদালতে এই মামলার প্রথম চার্জশিটটি দায়ের করা হয়। সারদা গ্রুপের চারটি সংস্থার উল্লেখ ছিল চার্জশিটে। যার মধ্যে একটি সাসপেন্ড হওয়া তৃণমূল সাংসদ কুণাল ঘোষের ছিল বলে বলা হয়। এবং চার্জশিটে সারদার কর্ণধার সুদীপ্ত সেন, তাঁর সহকর্মী দেবযানী মুখোপাধ্য়ায় এবং কুণাল ঘোষের নাম উঠে আসে।

সিবিআই-এ তরফে জানানো হয়েছে, সুদীপ্ত সেন, দেবযানী মুখোপাধ্যায়, প্রাক্তন ডিজিপি রজত মজুমদার, শিল্পপতি সন্ধির আগরওয়াল, ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার এবং অসমিয়া সঙ্গীতশিল্পী সদানন্দ গগৈ এই ৬ জন যাদের ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তাদের নাম রয়েছে চার্জশিটে।

শুধু এই নয়, চার্জশিটে সন্ধির আগরওয়ালের বাবা, সজ্জন আগরওয়ালের নামও রয়েছে। এই সজ্জন আগরওয়ালকে জেরাও করেছে সিবিআই তবে এখনও গ্রেফতার করা হয়নি। সারদা রিয়্যালিটি ছাড়াও চার্জশিটে সারদা হাউসিং, সারদা গার্ডেনস এবং সারদা ট্যুরস অ্যান্ড ট্রাভেলের নাম উল্লেখ করা হয়েছে। তবে প্রথম চার্জশিটের মতোই দ্বিতীয় চার্জশিটেও কোনও বড় ও অপ্রত্যাশিত নাম উঠে আসেনি।

সিবিআই-এ তরফে জানানো হয়েছে, পরবর্তী ক্ষেত্রে অন্যান্য অভিযুক্ত ও প্রভাবশালী ব্যক্তিদের নিয়ে তদন্ত হবে। টাকা পাচার, অন্যান্য সংস্থার ভূমিকা, এবং নিয়ন্ত্রক কর্তৃপক্ষের ভূমিকাও খতিয়ে দেখা হবে।

English summary
CBI files second chargesheet in Saradha case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X