• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিবিআই এর হাতে থাকা মামলাগুলির তদন্তে গতি বাড়ানোর লক্ষ্যে কলকাতায় নাগেশ্বর রাও

সারদা, রোজভ্যালি সহ বিভিন্ন চিটফান্ড মামলার গতি-প্রকৃতি সম্পর্কে জানতে এবং নারদ মামলা সহ যে সমস্ত মামলা সিবিআইয়ের হাতে রয়েছে সেই সম্পর্কে বিস্তারিত জানতে এদিন কলকাতায় আসছেন সিবিআইয়ের অন্যতম ডিরেক্টর নাগেশ্বর রাও। লোকসভা ভোট চলাকালীন সেভাবে সারদা, নারদ সহ বিভিন্ন মামলায় সিবিআই ততটা সক্রিয় হতে পারেনি। তবে ভোট শেষ হতেই ফের একবার সিবিআই তদন্তে গতি বাড়িয়েছে।

কলকাতায় নাগেশ্বর রাও

এদিন নিজাম প্যালেসে এরাজ্যের দায়িত্বে থাকা গুরুত্বপূর্ণ আধিকারিকদের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে নাগেশ্বরের। বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা হাতে রয়েছে এমন তদন্তকারী অফিসারদের সঙ্গে দেখা করে তার গতিপ্রকৃতি জানার চেষ্টা করবেন নাগেশ্বর।

কোন মামলায কী অবস্থায় রয়েছে আর কী কী করণীয় হতে পারে, সেই সমস্ত কিছু সম্পর্কে তিনি জানবেন। এবং প্রয়োজনে টিপস দিতে পারেন বলে মনে করা হচ্ছে।

এর পাশাপাশি সারদা মামলায় ইতিমধ্যে কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার সহ বিধাননগর পুলিশ কমিশনারেটের বেশ কয়েকজন বর্তমান এবং প্রাক্তন পুলিশকর্তাকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। সেই সংক্রান্ত বিষয়ে এখানকার আধিকারিকদের সঙ্গে কথা বলে সিবিআইয়ের অন্যতম এই ডিরেক্টর খোঁজখবর নেবেন বলে প্রাথমিকভাবে সিবিআই সূত্রে জানা গিয়েছে।

English summary
CBI director Nageshwar Rao coming to Bengal to review cases investigated by team
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X