• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল রাজ্যসভার দলনেতাকে এবার তলব সিবিআইয়ের, এবার নজরে ‘জাগো বাংলা’ও

সারদা-কাণ্ডে তলব করা হল রাজ্যসভার তৃণমূল দলনেতা ডেরেক ও'ব্রায়েনকে। সেই সঙ্গে আরও দুজন তৃণমূল সাংসদকে তলব করে সিবিআই। ১ আগস্ট ডেরেককে সিজিও কমপ্লেক্সে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়। তৃণমূলের রাজ্যসভার সদস্য ডেরেক ও'ব্রায়েনকে সমন পাঠানো হয়েছে শুক্রবার। তবে সংসদ চলায় তাঁর পক্ষে হাজিরা দেওয়া কঠিন।

তৃণমূল রাজ্যসভার দলনেতাকে এবার তলব সিবিআইয়ের

সূত্রের খবর, অগাস্টের প্রথম সপ্তাহে তাকে যেতে হবে সিজিও কমপ্লেক্সে। এর আগেও ডেরেককে ডেকে পাঠিয়েছিল সিবিআই। কিন্তু সংসদে ব্যস্ত থাকায় তিনি যেতে পারেননি। এবারও সংসদ চলছে। ডেরেক জাগো বাংলার প্রকাশক। তাঁকে তলব করা হল। এর আগে জাগো বাংলার সম্পাদক তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সিকেও ডাকা হয়েছিল।

এর আগে ১৭ জুলাই শতাব্দী রায়, কুনাল ঘোষ সহ ছ'জনকে নোটিশ পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এবার সিবিআই তলব করল ডেরেক ও'ব্রায়েন ছাড়াও দীনেশ ত্রিবেদী এবং তমোনাশ ঘোষকেও। পুজোর আগেই চূড়ান্ত চার্জশিট দেওয়ার চেষ্টা চালাচ্ছে সিবিআই।

সারদার টাকা প্রভাবশালীদের কাছে আদৌ পৌঁছেছিল কি না, পৌঁছলেও তা কোন খাতে খরচ হয়েছিল, তা খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে সিবিআই। সেই কারণেই সমস্ত পদাধিকারীকে তলব করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

English summary
CBI calls TMC’s MP Derek O’Brian in Chit Fund suit. TMC’s more two MPs also called by CBI in Sarada case.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X