• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাল গোটাচ্ছে সিবিআই, রোজভ্যালি কাণ্ডে এবার গ্রেফতার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডু

এবার রোজ ভ্যালি কাণ্ডে গ্রেফতার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডু। একাধিক আর্থিক লেনদেনে শুভ্রা কুণ্ডুর বয়ানে অসঙ্গতি মেলায় শুভ্রা কুণ্ডুকে গ্রেফতার করে সিবিআই। আগামিকাল তাঁকে ভুবনেশ্বর আদালতে তোলা হবেষ রোজভ্যালি কাণ্ডে বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে গৌতম কুণ্ডুকে। তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায় অভিযোগ করেছেন, ভোটের আগে তৎপরতা দেখাচ্ছে সিবিআই। কেন্দ্রের শাসক দলের নির্দেশেই কাজ হচ্ছে বলে দাবি করেছেন তিনি। একই দাবি করেছেন সিপিএম নেতা বিকাশ রঞ্জনও।

রোজভ্যালি মামলায় গ্রেফতার শুভ্রা কুন্ডু, গ্রেফতার করল সিবিআই

জাল গোটাচ্ছে সিবিআই, রোজভ্যালি কাণ্ডে এবার গ্রেফতার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডু

রাজ্যে চিটপান্ড মামলা গুলি নিয়ে অতি তৎপরতা শুরু করেছে সিবিআই ও ইডি। কেডি িসংকে ইডি গ্রেফতার করার পরেই সিবিআই রোজ ভ্যালি কাণ্ডে গ্রেফতার করা হয় গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুকে। রোজ ভ্যালির আর্থিক লেনদেনে একাধিক অসঙ্গতি থাকায় এবং বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি না দেখাতে পারায় গ্রেফতার করা হয় শুভ্রা কুণ্ডুকে। একাধিক বার তাঁকে জেরা করেছেন সিবিআই আধিকারীকরা। শুভ্রা কুণ্ডুর মুম্বইয়ের ফ্লেেট গিয়েও জেরা করা হয়েছে। কাগজে কলমে শুভ্রা কুণ্ডু অদ্রিজা কোম্পানির চেয়ারপার্সন হলেও রোজ ভ্যালির একাধিক লেনদেনে তিনি যুক্ত ছিল। তাঁর সই ছাড়া রোজ ভ্যালির একাধিক আর্থিক লেনদেন হত না বলে জানতে পেরেছেন তদন্তকারীরা।

২০১৫ সালে রোজভ্যালি কাণ্ডে গ্রেফতার কার হয়েছিল গৌতম কুণ্ডুকে। চিটফান্ড খুলে বাজার থেকে টাকা তুলে বিদেশে পাচার করা হতো বলে অভিযোগ করেছে গৌতম কুণ্ডু ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে। এমনকী টলিউডেও বেশ কিছু সিনেমায় এই টাকা খাটানো হয়েছে বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই জামিনে ছা়ড়া পেেয়ছেন শ্রীকান্ত মোহতা। শুভ্রা কুণ্ডু প্রাক্তন ইডি কর্তা মনোজ কুমারকে প্রভাবিত করে তথ্য প্রমাণ লোপাটের চেষ্টা করেছিলেন। পরে তাঁরে রোজ ভ্যালি কাণ্ডের তদন্ত থেকে সরিয়ে দেওয়া হয়েছিল মনোজ কুমারকে।

সত্যি হল মোদীর দাবি! নয়া কৃষি আইনকে 'ফুল মার্কস' আন্তর্জাতিক মুদ্রা তহবিলের

English summary
CBI arrested Subhra Kundu on Rose vally money laundaring case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X