• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

খোঁজ দিতে পারলে ১ লক্ষ টাকা পুরস্কার, গরুপাচার কাণ্ডে বিনয় মিশ্রের নামে হুলিয়া জারি

Google Oneindia Bengali News

গরু পাচার কাণ্ডে অভিযুক্ত বিনয় মিশ্রের নামে হুলিয়া জারি করল সিবিআই। সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়ে বিনয়ের খোঁজে পুরস্কার ঘোষণা। বিনয়ের খোঁজে ১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা সিবিআইয়ের।

বিনিয় মিশ্রের নামে হুলিয়া জারি

বিনিয় মিশ্রের নামে হুলিয়া জারি

বিনয় মিশ্রের নামে শেষ পর্যন্ত হুলিয়া জারি করল সিবিআই। খবরের কাগজে বিজ্ঞাপন দিয়ে হুলিয়া জারি করা হয়েছে। তাতে মোটা টাকা পুরস্কারও ঘোষণা করা হয়েছে। খবরের কাগজে বিজ্ঞাপনে লেখা হয়েছে, গরুপাচার কাণ্ডে মূল অভিযুক্তের খোঁজ দিতে পারলে ১ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। বিজ্ঞাপনে বিনয় মিশ্রের চেহারার বর্ণনাও দেওয়া হয়েছে। মাঝারি মাপের গড়ন, উচ্চতা ১৬৫ সেন্টিমিটার। জন্ম ১৬৫ সালের ১০ অগাস্ট। সিবিআই দফতরের ফোন নম্বরও দেওয়া হয়েছে বিজ্ঞাপনে। কেউ খোঁজ পেলে সেই ঠিকানায় জানাতে বলা হয়েছে।

কোথায় বিনয় মিশ্র

কোথায় বিনয় মিশ্র

তাবর তদন্তকারীদের চোখে ধুলো দিয়ে কোথায় পালােলন বিনয় মিশ্র। কয়েকদিন আগেই কলকাতা হাইকোর্টের একটি মামলায় প্রকাশ্যে এসেছে বিনয় মিশ্র নিয়ে দেশ ছেড়ে অন্যদেশে পালিয়ে গিয়েছেন। ১ লক্ষ ৩০ হাজার ডলার দিয়ে তিনি নাকি দ্বীপরাষ্ট্র ভানুয়াটুরের নাগরিকত্ব িনয়েছেন। তার প্রমাণ হিসেবে একাধিক নথি জমা দেওয়া হয়েছে আদালতে। বিনয় মিশ্রকে ফেরাতে নাকি রেড কর্নার নোটিসও জারি করা হয়েছিল। কিন্তু তারপরেও তার সন্ধান পাননি তদন্তকারীরা।

সম্পত্তি বাজেয়াপ্ত

সম্পত্তি বাজেয়াপ্ত

ইতিমধ্যেই তদন্তকারীরা জানিয়েছেন গরুপাচার কাণ্ডের তদন্ত েনমে প্রভাবশালী ব্যক্তি বিনয় মিশ্রের একাধিক সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। রাসবিহারী অ্যাভিনিউয়ে বিনয় মিশ্রের বাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে যার বাজার মূল্য ৪ কোটি টাকা। বিনয় মিশ্রের সঙ্গে শাসক দলের ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে বলে দাবি। বিশেষ করে অভিষেক বন্দ্যোপাধ্যায়র যোগাযোগ ছিল বলে দাবি করেছেন তদন্তকারীরা। শাসক দলের মদতেই ফুলেফেঁপে উঠেছিল বিনয় মিশ্রের গরুপাচারের কারবার।

অভিষেককে জেরা

অভিষেককে জেরা

গরুপাচার কাণ্ডের তদন্ত নেমে সিবিআই একাধিক রাজনৈতিক নেতাকে জেরা করেছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে করে অভিষেক পত্নি রুজিরা। অনুব্রত মণ্ডল। তারকা সাংসদ দেব সহ একাধিক রাজনৈতিক নেতাকে জেরা করেছেন তদন্তকারীরা। কিন্তু যিনি আসল অভিযুক্ত সেই বিনয় মিশ্রের খোঁজ এখনও মেলেিন। তাঁর সন্ধানে হন্যে হয়ে খুঁজছেন তদন্তকারীরা। শেষ পর্যন্ত হুলিয়া জারির পথই বেঝে নিতে হয়েছে তাঁদের।

WB Election Result 2022: পানিহাটিতে জয় ধরে রাখল তৃণমূল, বিপুল ভোটে জয়ী নিহত কাউন্সিলরের স্ত্রীWB Election Result 2022: পানিহাটিতে জয় ধরে রাখল তৃণমূল, বিপুল ভোটে জয়ী নিহত কাউন্সিলরের স্ত্রী

English summary
CBI announce reward on the name of Cow Smugling case accused
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X