• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিএসএফ, পুলিশ ও তৃণমূলের মদতেই চলছে বাংলায় গরু পাচার: সায়ন্তন বসু

বিএসএফ, পুলিশ ও তৃণমূল নেতাদের যোগসাজশেই বাংলায় রমরমিয়ে চলছে গরু পাচার চক্র। এমনটাই অভিযোগ করেছেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। প্রসঙ্গত, এ রাজ্যে গরু পাচার নিয়ে তদন্ত চালাচ্ছে সিবিআই।

বিএসএফ, পুলিশ ও তৃণমূলের মদতেই চলছে বাংলায় গরু পাচার: সায়ন্তন বসু

শুক্রবার বিজেপির প্রতিষ্ঠাতা দীনদয়াল উপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে শিলিগুড়ি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের একটি অনুষ্ঠানে এসে সায়ন্তন বসু জানান, গরু পাচারের এই যোগসাজশে বিএসএফ, পুলিশ ও তৃণমূল নেতাদের কিছু কামাই হচ্ছে। কেন্দ্র সরকারকে এ বিষয়ে জানানো হয়েছে এবং কেন্দ্র নিজেও সূত্র মারফৎ খবর রাখছে। এই গরু পাচারের সঙ্গে এক আইপিএস অফিসারও যুক্ত। তবে সিবিআই এর বিরুদ্ধে কঠোর থেকে কঠোতম ব্যবস্থা নেবে। তিনি এও জানান যে এর পেছনে বড় কোনও চক্র রয়েছে, সিবিআই বেশ কয়েকটি ভাগে ভাগ হয়ে তদন্ত চালাচ্ছে।

এদিন সায়ন্তন বসু এও জানান যে মুখ্যমন্ত্রী মেলা ও খেলার জন্য টাকা দিতে পারেন কিন্তু করোনার জন্য তাঁর কাছে টাকা নেই। গরীব মানুষদের চিকিৎসার জন্য পয়সা নেই। রাজ্যের দৈন্যদশা একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য। উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী আসতেই পারেন তবে তিনি যদি কোনও রাজনৈতি উদ্দেশ্য নিয়ে আসেন বা বিধানসভা নির্বাচন জিতবেন বলে আসেন, তবে এটা ভাবা ভুল।

কলকাতা : করোনা মুক্তির পর যক্ষ্মা পরীক্ষা বাধ্যতামূলক করল স্বাস্থ্য দফতর

ব্র্যান্ড মোদীর পরীক্ষা নীতীশ গড়ে, সমগ্র দেশেই প্রভাব ফেলবে বিহার নির্বাচন

English summary
cattle smuggling ring in bengal in collaboration with bsf and trinamool leaders sayantan basu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X