• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরজিকর হাসপাতালে সদ্যোজাতের দেহ লোপাট! মামলা দায়ের হাইকোর্টে

  • |

আরজিকর হাসপাতালে চন্দননগরের সদ্যোজাতের দেহ লোপাটের অভিযোগ তুলে মামলা দায়ের কলকাতা হাইকোর্টে। চলতি সপ্তাহেই মামলার শুনানি সম্ভাবনা রয়েছে।

আরজিকর হাসপাতালে সদ্যোজাতের দেহ লোপাট! মামলা দায়ের হাইকোর্টে

এদিন মামালাকারীর আইনজীবী জানান, গত ১৩ জুন চন্দননগরের বাসিন্দা দেবযানী মণ্ডল ও বাবুন মণ্ডলের সদ্যোজাতকে আরজি কর মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়। কিন্তু মৃতের পরিবারের অভিযোগ, তারপর থেকে আর শিশুর দেখা পায়নি পরিবার। যদিও লকডাউনের মধ্যে রোজ চন্দননগর থেকে হাসপাতালে এসে সন্তানের জন্য স্তন্যদুগ্ধ দিয়ে দিয়েছেন মৃত শিশুটির মা। তবে বেশ কয়েকদিন ওই সদ্যোজাত শিশুকে আর দেখা করতে দেওয়া হয়নি তার মায়ের সঙ্গে। সন্তানের কথা জিজ্ঞাসা করলে জানানো হয়, চিকিৎসক বলতে পারবেন। ব্যাপারটি সন্দেহজনক মনে হলে বাচ্চাটির বাবা জোর করে হাসপাতালে ঢোকে। বাচ্চাদের বেডের কাছে গিলে জানানো হয় তার মৃত্যু হয়েছে।

তবে শিশুটির পরিবারের অভিযোগ, গত ১৩ জুন যে বাচ্চা কে ভর্তি করা হয়েছে, ২৬ জুন হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয় ভর্তির ২ দিন পরেই ১৫ জুন মৃত্যু হয়েছে শিশুটির। তাহলে এতো দিন জানানো হল না কেনো তা নিয়েও প্রশ্ন তুলেছেন শিশুটির পরিবার।

তাদের আরও দাবি, সন্তানকে অন্যত্র সরিয়ে দেওয়া হয়েছে। হাসপাতালের কর্মীরাই তাকে বিক্রি করে দিয়েছেন। তাই দেহ দেখাতে পারছে না। আদালতের এবিষয়ে হস্তক্ষেপ চেয়ে আবেদন করেছেন মৃতের পরিবার।

পাখির চোখ 21 - এর নির্বাচন, জনসংযোগ ঢাল বিজেপির

চিনা মাঞ্জা সহ যাবতীয় মাঞ্জা ব্যবহার নিষিদ্ধ করল হাইকোর্ট! রাজ্য সরকারকে বিশেষ নির্দেশ

English summary
Case Filed in Calcutta High Court after Child's body displaced in RG Kar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X