ভারতী ঘোষের বিরুদ্ধে দুর্নীতির তদন্তে নয়া মোড়, গ্রেফতার বাড়ির কেয়ারটেকার

Subscribe to Oneindia News

প্রাক্তন আইপিএস ভারতী ঘোষের মুকুন্দপুরের বাড়ির কেয়ারটেকারকে গ্রেফতার করল সিআইডি। প্রামাণ্য নথিপত্র লোপাটের অভিযোগে ভারতীদেবীর বাড়ির কেয়ারটেকারকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ভারতী ঘোষ মামলায় প্রামাণ্য নথি ওই কেয়ারটেকার লোপাট করেছেন। সিআইডি সূত্রে জানা গিয়েছে ধৃত কেয়ারটেকারের নাম রামমঙ্গল সিং।

ভারতী ঘোষের বিরুদ্ধে দুর্নীতির তদন্তে নয়া মোড়, গ্রেফতার বাড়ির কেয়ারটেকার

বেলদা থানায় দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে ভারতী ঘোষের মুকুন্দপুরের মাদুরদহের বাড়িতে রবিবার রাতে তল্লাশি চালায় সিআইডি। তল্লাশির পর রাতেই রামমঙ্গল সিং নামে ওই কেয়ারটেকারকে গ্রেফতার করা হয়। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে নতুন তথ্য উঠে আসতে পারে বলেই মনে করছেন তদন্তকারী আধিকারিকরা।

এর আগে ভারতী ঘোষ ঘনিষ্ঠ ছয় পুলিশ অফিসারের বাড়িতে দফায় দফায় তল্লাশি চালায় সিআইডি। এদের মধ্যে বেলদা থানার ওসিকে ক্লোজ করা হয়। তল্লাশি চালিয়ে লক্ষাধিক টাকা ও ১৫ কেজি সোনা উদ্ধার করা হয়। ভারতী ঘোষ পশ্চিম মেদিনীপুরের এসপি থাকাকালীন দাসপুর-ঘাটাল থেকে নগদ টাকা ও ওই সোনা উদ্ধার করে।

কিন্তু সোনা ও টাকা-সহ উদ্ধার করা সামগ্রী সরকারের কাছে জমা না দিয়ে, তা ভাগাভাগি করে নিয়েছিলেন বলে অভিযোগ ওঠে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে সিআইডি। সেই টাকা ও গয়নার তল্লাশির পরই কেয়ারটেকারের যোগ উঠে আসে। সেইমতো মুকুন্দপুরের বাড়িতে হানা দেয় সিআইডি।

English summary
Caretaker has arrested in connection with Bharati Ghosh's investigation of corruption.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.