• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালীঘাটের চিন্তা বাড়িয়ে এবার ক্যানিংয়ের হেভিওয়েট নেতা বিজেপিতে, দলবদল সংখ্যালঘুদেরও!

Google Oneindia Bengali News

দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং বিধানসভায় তৃণমূলে ভাঙন। প্রায় ৫০০ কর্মী নিয়ে জেলা তৃণমূল কংগ্রেসের ক্যানিং ১ নম্বর ব্লকের সহ-সভাপতি অর্ণব রায় যোগদান করলেন বিজেপিতে। রবিবার কলকাতায় গিয়ে তিনি বিজেপিতে যোগ দেন৷ আর তাঁর দল পরিবর্তনের কথা চাউর হতেই অর্ণবের কলকাতা যাওয়ার আগেই তাঁর অনুগামীরা তৃণমূল কার্যালয়ের বোর্ড সরিয়ে বিজেপির দলীয় প্রতীক দেওয়া বোর্ড লাগিয়ে দেন৷ দিনের আলোয় এভাবে দলীয় অফিসের ভোল বদলের ঘটনায় অস্বস্তিতে শাসকদল৷

অস্বস্তির মুখে তৃণমূল

অস্বস্তির মুখে তৃণমূল

অর্ণবের দল বদল অবশ্য এবার প্রথম নয়৷ তিনি প্রথমে কংগ্রেসের এআইসিসির সদস্য থাকার সময়ে জেলা কংগ্রেসের সভাপতি ছিলেন। পঞ্চায়েত ভোটের পর তৃণমূলে যোগদান করেন। রবিবার তিনি দল পরিবর্তন করে বিজেপিতে যোগ দেন। অর্ণবের সঙ্গে পঞ্চায়েত সদস্য এবং পঞ্চায়েত সমিতির বেশ কয়েকজন সদস্যও বিজেপিতে যোগ দেন। তৃণমূলের এই বর্ষীয়ান নেতা অন্য দলে চলে যাওয়ায় কার্যত অস্বস্তির মুখে তৃণমূল।

কী বললেন অর্ণব রায়?

কী বললেন অর্ণব রায়?

সদ্য বিজেপিতে যাওয়া অর্ণব রায় বলেন, ক্যানিং বিধানসভায় কাজ করার সুযোগ পাচ্ছেন না৷ সাধারণ মানুষকে কোনওরকম সাহায্য করতে পারছেন না৷ তাই সাধারণ মানুষের কাজ করার জন্য দল পরিবর্তনের সিদ্ধান্ত। অর্ণব রায়ের দল পরিবর্তনে কোনওরকম ক্ষতি হবে না বলে দাবি তৃণমূল জেলা নেতৃত্বের।

নদিয়াতেও বড় ভাঙন তৃণমূলে

নদিয়াতেও বড় ভাঙন তৃণমূলে

এদিকে রবিবার তৃণমূল কংগ্রেস ছেড়ে নদিয়ার শান্তিপুরে বিজেপিতে যোগ দিল প্রায় ২০০-র বেশি কর্মী। রবিবার রাতে বিজেপির পক্ষ থেকে একটি পথসভার আয়োজন করা হয়। নদিয়ার শান্তিপুর থানা ডাকঘর মোড়ে এই পথসভা হয়। এই পথসভাকে কেন্দ্র করে প্রচুর বিজেপি সমর্থকদের উৎসাহ লক্ষ্য করা যায়।

সংখ্যালঘুদের যোগদান বিজেপিতে

সংখ্যালঘুদের যোগদান বিজেপিতে

এই পথসভায় শান্তিপুর থানা এলাকার প্রায় ২০০ বেশি তৃণমূল কংগ্রেস কর্মী বিজেপিতে যোগদান করে। শান্তিপুর বিজেপির পক্ষ থেকে তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন শহর বিজেপি সভাপতি বিপ্লব কর। যাঁরা তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিলেন তার মধ্যে অনেকেই সংখ্যালঘু সম্প্রদায়ের। শান্তিপুরে এভাবে তৃণমূল থেকে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ যোগ দেওয়ায় অস্বস্তিতে শাসকদল৷

মানুষের আবেগ শুকিয়ে গেছে, তৃণমূল জিততে পারবে না, মত সুজনের

English summary
Canning's TMC leader joins BJP along with 500 workers, another 200 tmc workers joins BJP in Nadia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X