• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি কাকে মুখ করে একুশে নির্বাচনে লড়লে সুবিধা পাবে, কী বলছে সি ভোটারের সমীক্ষা

২০২১-এর বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপির মুখ্যমন্ত্রী মুখ নিয়ে চর্চা চলছে। কাকে মুখ করে লড়বে বিজেপি? তা ঠিক করে উঠতে পারেনি দল। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকল্প মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে কাউকে তুলে না ধরলেও নির্বাচনে যে নরেন্দ্র মোদীই মুখ, তা স্পষ্ট করে জানিয়ে দিয়েছে বিজেপি। এই বিতর্কের মধ্যে সি ভোটার খোঁজ নিল কাকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করলে লাভবান হবে বিজেপি।

বিজেপি কি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করে লড়লে সুবিধা পাবে

বিজেপি কি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করে লড়লে সুবিধা পাবে

সি ভোটারের সমীক্ষা বলছে, বিজেপি যদি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কোনও মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করে ২০২১-এর নির্বাচনে লড়ে তবে বাড়তি সুবিধা পাবে বলে মনে করছে ৩৭ শতাংশ মানুষ। আর সুবিধা পাবে না বলছে ৩৬ শতাংশ মানুষ। আর বলতে পারব না বলে জানিয়েছেন ২৭ শতাংশ মানুষ।

সৌরভ মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে রাজি হলে, কার সুবিধা

সৌরভ মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে রাজি হলে, কার সুবিধা

সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায় বিজেপি দলে নিয়ে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করতে পারে বলে রটনা শুরু হয়েছিল। তা বাস্তবায়িত হয়নি। কিন্তু সি ভোটারে সমীক্ষা বলছে, সৌরভ মুখ্যমন্ত্রী হতে রাজি হলে বিজেপির বাড়তি সুবিধা হত বলছে ৪৮ শতাংশ মানুষ, সুবিধা হত না বলছে ৩৩ শতাংশ মানুষ। আর বলতে পারব না বলছেন ১৯ শতাংশ মানুষ।

বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে হলে বেশি সুবিধা

বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে হলে বেশি সুবিধা

বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে উঠে এসেছে অনেক নাম। তার মধ্যে কাকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করে লড়লে বিজেপির সাফল্যের সম্ভাবনা বেশি হবে। সৌরভ হলে বেশি সুবিধা হবে মনে করছেন ৩৪ শতাংশ মানুষ, দিলীপ ঘোষ হলে সুবিধা হবে মনে করছেন ১৫ শতাংশ মানুষ। আর শুভেন্দু অধিকারী হলে সুবিধা মনে করছেন ১২ শতাংশ মানুষ।

শুভেন্দু বিজেপিতে, কতটা ধাক্কা খাবে তৃণমূল

শুভেন্দু বিজেপিতে, কতটা ধাক্কা খাবে তৃণমূল

এরই মধ্যে আর একটি প্রস্ন উছে পড়েছে। শুভেন্দু অধিকারী যে তৃণমূল ছেড়ে বিজেপিতে গেলেন, তার জন্য কতটা সুবিধা হবে বিজেপির। তৃণমূলই বা কতটা ধাক্কা খাবে। সি ভোটারের সমীক্ষা বলছে, তৃণমূল ধাক্কা খাবে বলেছেন ৪৬ শতাংশ মানুষ। তৃণমূল ধাক্কা খাবে না বলছেন ৩৫ শতাংশ মানুষ। আর বলতে পারব না বলছেন ১৯ শতাংশ মানুষ।

মানুষের আবেগ শুকিয়ে গেছে, তৃণমূল জিততে পারবে না, মত সুজনের

বঙ্গবিজেপি নেতাদের জন্য কি 'স্টিং' ফাঁদ অপেক্ষা করছে! একুশের আগে সতর্কবাণী ঘিরে জল্পনা

English summary
C voter opinion poll show BJP’s who will be better as CM face in 2021 Assembly Election in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X