• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার মুখ্যমন্ত্রী পদে মমতার সঙ্গে কার কার লড়াই, কী ইঙ্গিত দিল সি ভোটারের সমীক্ষা

২০২১-এর বিধানসভা নির্বাচনে বিজেপির পরিবর্তনের স্লোগানকে উপেক্ষা করে মমতা বন্দ্যোপাধ্যায়ের গলাতেই জয়মাল্য উঠবে বলে আভাস মিলেছে সি ভোটারের জনমত সমীক্ষায সেই নিরিখে বাংলায় টানা তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। তাঁর এই হ্যাটট্রিকের ইঙ্গিতের মধ্যে বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে কার পক্ষে জনতা, তার একটা ইঙ্গিতও দিয়েছে সি ভোটার।

মমতাকে চান কত শতাংশ মানুষ

মমতাকে চান কত শতাংশ মানুষ

সি ভোটারের সমীক্ষা অনুযায়ী বাংলার ৪৯ শতাংশ মানুষ চাইছেন মুখ্যমন্ত্রী হোন মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে সবথেকে যোগ্য প্রার্থী কে? এই প্রশ্নের উত্তরে সি ভোটারের সমীক্ষা জানাচ্ছে, ৪৯ শতাংশ মানুষ বলছে মমতা বন্দ্যোপাধ্যায়ই যোগ্যতম।

দিলীপ ঘোষকে মুখ্যমন্ত্রী পদে চান কত শতাংশ

দিলীপ ঘোষকে মুখ্যমন্ত্রী পদে চান কত শতাংশ

সি ভোটারের এই সমীক্ষা অনুযায়ী বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের পরেই আছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে সবথেকে যোগ্য প্রার্থী কে? এই প্রশ্নের উত্তরে সি ভোটারের সমীক্ষা জানাচ্ছে, ১৯ শতাংশ মানুষ বলছে দিলীপ ঘোষ যোগ্যতম।

সৌরভকে বেছে নিয়েছেন কত শতাংশ

সৌরভকে বেছে নিয়েছেন কত শতাংশ

মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় ও দিলীপ ঘোষের পর বাংলার মানুষ এমন একজনকে বেছে নিয়েছেন, তিনি কোনও রাজনীতির লোক নন। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়কে বেছে নিয়েছেন ১৩ শতাংশ মানু। বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে সবথেকে যোগ্য প্রার্থী কে? এই প্রশ্নের উত্তরে সি ভোটারের সমীক্ষা ১৩ শতাংশ মানুষ বলছে সৌরভ গঙ্গোপাধ্যায় যোগ্যতম।

মমতার সঙ্গে লড়াইয়ে মুকুলও, কত শতাংশ ভোট

মমতার সঙ্গে লড়াইয়ে মুকুলও, কত শতাংশ ভোট

সি ভোটারের এই সমীক্ষা বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে নাম উঠে এসেছে মুকুল রায়ের। মমতা বন্দ্যোপাধ্যায়, দিলীপ ঘোষ, সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরে রয়েছেন মুকুল রায়। বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে সবথেকে যোগ্য প্রার্থী হিসেবে সি ভোটারের সমীক্ষা অনুযায়ী ৭ শতাংশ মানুষের ভোট গিয়েছে তাঁর পক্ষে।

বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে সুজন চক্রবর্তীও

বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে সুজন চক্রবর্তীও

সি ভোটারের এই সমীক্ষা অনুযায়ী বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে শুধু তৃণমূল বা বিজেপির নেতা-নেত্রীদের নামই ওঠেনি। উঠে এসেছে সিপিএম নেতা সুজন চক্রবর্তীর নামও। বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে সবথেকে যোগ্য প্রার্থী কে? এই প্রশ্নের উত্তরে সি ভোটারের সমীক্ষা জানাচ্ছে, ৪ শতাংশ মানুষ বলছে সুজন চক্রবর্তী যোগ্যতম।

অধীর চৌধুরীর নামও মুখ্যমন্ত্রীর লড়াইয়ে

অধীর চৌধুরীর নামও মুখ্যমন্ত্রীর লড়াইয়ে

আর সিপিএমের সুজন চক্রবর্তীর পাশাপাশি উঠে এসেছে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর নামও। সি ভোটারের এই সমীক্ষা অনুযায়ী, বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে যোগ্য প্রার্থী হিসেবে অধীর চৌধুরী ৬ নম্বরে। সি ভোটারের সমীক্ষা জানাচ্ছে, ৩ শতাংশ মানুষ বলছে অধীর চৌধুরীই হবেন যোগ্যতম।

English summary
According to C voter opinion poll Mamata Banerjee is the top as Chief Minister in 2021 Assembly Election in West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X