• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কলকাতা থেকে হাওড়াগামী বাস নিয়ন্ত্রণ হারাল ব্রিজের উপর! মর্মান্তিক মৃত্যু দুজনের

  • |
Google Oneindia Bengali News

ফের শহরের বুকে দুর্ঘটনা! হাওড়া ব্রিজ পার করে অ্যাপ্রোচ রোডে ঢোকার মুখে বড়সড় দুর্ঘটনা। একেবারে নিয়ন্ত্রণ হারিয়ে দুই পথচারীকে পিষে দিল ঘাতক একটি বাস। ঘটনায় আশঙ্কাজনক আরও এক। তাঁকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে। সোমবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাওড়া ব্রিজের অ্যাপ্রোচ রোডে।

কলকাতা থেকে হাওড়াগামী বাস নিয়ন্ত্রণ হারাল ব্রিজের উপর!

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। শুধু তাই নয়, ঘটনার মুহূর্তে তীব্র উত্তেজনা তৈরি হয়। আতঙ্কে রাস্তায় রীতিমত ছোটাছুটি শুরু করে দেন সাধারণ মানুষ।

জানা যাচ্ছে, শিয়ালদহ থেকে হাওড়াগামী একটি বেসরকারি বাস হাওড়া ব্রিজ পার করে হাওড়ার দিকে ঢোকার চেষ্টা চালাচ্ছিল। আর সেই সময়েই অ্যাপ্রোচ রোডে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং রাস্তার পাশে দেওয়ালে ভয়ঙ্কর গতিতে ধাক্কা মারে বলে দাবি স্থানীয় মানুষজনের। এই ঘটনায় দুই পথচারী ঘটনাস্থলেই মারা যান বলে জানা যাচ্ছে।। এক পথচারী ঘটনায় গুরুতর জখম হন বলে জানা যাচ্ছে। যদিও ঘটনার পরেই দ্রুত ঘটনাস্থলে পৌঁছন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা।

ঘটনার পরেই দ্রুত উদ্ধার কাজ শুরু হয়। শুধু তাই নয়, আহত ব্যক্তিকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। অন্যদিকে বাকিদের নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা দুজনকে মৃত বলে ঘোষণা করেন। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। তাকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যাচ্ছে, দুর্ঘটনায় মৃতদের মধ্যে রয়েছেন হুগলির উত্তরপাড়ার বাসিন্দা অরবিন্দ রাজঘোরিয়া(৫৮)। আরেক মৃত পথচারীর নাম জানার চেষ্টা চলছে। এই দুর্ঘটনায় জখম হন সুকান্ত ঘোষ (৫৪) নামের এক হকার। তাঁর বাড়ি হাওড়ার শিবপুরের তুলসী মিত্র গার্ডেন লেনে।

পুলিশ জানিয়েছে, শিয়ালদহ থেকে হাওড়া রুটের ২৮ নম্বর বাসটি সম্ভবত ব্রেক ফেল করে এবং এতেই এই দুর্ঘটনা ঘটে। বাসের যাত্রীরা অবশ্য সুরক্ষিত রয়েছেন। কিভাবে দুর্ঘটনা ঘটল তা সিসি ক্যামেরা পরীক্ষা করে দেখা হচ্ছে। তবে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। বাসের সমস্ত ফিটনেস সার্টিফিকেট সহ অন্যান্য সমস্ত কিছু জিনিস খতিয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে।

ইতিমধ্যে দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে পুলিশ আটক করেছে বলে জানা যাচ্ছে। শুধু তাই নয়, গ্রেফতার করা হয়েছে ওই বাসের চালককেও। তবে স্থানীয় মানুষজন জানাচ্ছেন, বাসটি দ্রুত গতিতে চালানো হচ্ছিল। এমনকি রেষারেষি করেই বাসটিকে চালানো হচ্ছিল বলেও অভিযোগ বাস যাত্রীদের। আর সেই কারণেই এই দুর্ঘটনা বলেও অভিযোগ তাঁদের। যদিও পুরো বিষয়টি পুলিশের তরফে খতিয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে।

বলে রাখা প্রয়োজন, দুর্ঘটনা রুখতে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে ইতিমধ্যে পুলিশের তরফে। কিন্ত্য এরপরেও যে রেষারেষি কমানো যাচ্ছে না তা কার্যত স্পষ্ট এদিনের ঘটনাতে।

মুখ্যমন্ত্রীর বাড়ির পাশের স্কুলে নিয়োগ চাইলেন শুভেন্দু! তালিকা নিয়ে আদালতের দৃষ্টি আকর্ষণ মুখ্যমন্ত্রীর বাড়ির পাশের স্কুলে নিয়োগ চাইলেন শুভেন্দু! তালিকা নিয়ে আদালতের দৃষ্টি আকর্ষণ

English summary
bus accident on Howrah bridge as bus looses control, 2 died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X