• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যপালের সামনেই কেন্দ্রের নীতি নিয়ে সমালোচনা! রাজ্যের বিরুদ্ধেও সরব বুদ্ধদেব, খবর সূত্রের

  • |

রাজ্যপালকে সামনে পেয়ে কেন্দ্রের বর্তমান বিজেপি সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য (Buddhadeb Bhattacharya)। পাশাপাশি তিনি রাজ্য সরকারের বিরুদ্ধেও সরব হয়েছেন। শনিবার রাজ্যপাল জগদীপ ধনখড় (jagdeep dhankhar) বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে দিয়েছিলেন। তাঁদের মধ্যে বর্তমান রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে বলেও জানিয়েছিলেন রাজ্যপাল।

অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে রাজ্যপাল

অসুস্থ বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে রাজ্যপাল

শনিবার সন্ধে ছটা নাগাদ পাম এভিনিউতে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে গিয়েছিলেন রাজ্যপাল। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রীও। প্রায় আধঘন্টা সেখানে কাটানোর পর সাড়ে ছটা নাগাদ সেখানে থেকে বেরিয়ে আসেন। পরে তিনি বুদ্ধদেব ভট্টাচার্যের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যা নিয়ে অবশ্য সরব হয় সিপিএম।

 বুদ্ধদেব ভট্টাচার্যের ভূয়সী প্রশংসা

বুদ্ধদেব ভট্টাচার্যের ভূয়সী প্রশংসা

শনিবার সন্ধেয় পাম এভিনিউতে বুদ্ধদেব ভট্টাচার্যের ফ্ল্যাট থেকে বেরিয়ে রাজ্যপাল বুদ্ধদেব ভট্টাচার্যের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন, বুদ্ধদেব ভট্টাচার্য একজন অভিজ্ঞ রাজনীতিবিদ। তিনি একজন সজ্জন ব্যক্তিও বটে। তাঁর সঙ্গে কথা বলতে পারলে তিনি উদ্দিপ্ত এবং অনুপ্রাণিত হন বলেও জানিয়েছেন। একইসঙ্গে প্রাক্তন মুখ্যমন্ত্রীর সুস্থতাও কামনা করেন।

রাজ্যপালের সঙ্গে রাজনীতি নিয়ে আলোচনা

রাজ্যপালের সঙ্গে রাজনীতি নিয়ে আলোচনা

রাজ্যপাল প্রাক্তন মুখ্যমন্ত্রী বাড়ি থেকে বেরনোর পর জানান, তাদের মধ্যে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। যদিও তিনি তা বলতে অস্বীকার করেন।

বৈঠকে কেন্দ্র ও রাজ্যের সমালোচনা, খবর সূত্রের

বৈঠকে কেন্দ্র ও রাজ্যের সমালোচনা, খবর সূত্রের

রাজ্য সিপিএম সূত্রে খবর, রাজ্যপাল ও প্রাক্তন মুখ্যমন্ত্রীর মধ্যে আলোচনায় বিশেষ ভাবে উঠে এসেছে বর্তমান পরিস্থিতি। সূত্রের আরও খবর, বুদ্ধদেব ভট্টাচার্য একদিকে যেমন বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের সমালোচনা করেছেন, অন্যদিকে বিভিন্ন বিষয়ে রাজ্য সরকারের ভূমিকা এবং নীতিরও সমালোচনা করেছেন। বুদ্ধদেব ভট্টাচার্যের অভিযোগ উভয় সরকারই গরিব মানুষের স্বার্থ বিরোধী কাজ করছে। পাশাপাশি বেশ কিছু সাম্প্রতিক ঘটনাবলী নিয়েও বুদ্ধদেব ভট্টাচার্য উদ্বেগ প্রকাশ করেছেন বলে জানা গিয়েছে।

বুদ্ধদেবের দ্রুত আরোগ্য কামনা

বুদ্ধদেবের দ্রুত আরোগ্য কামনা

বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়ি থেকে বেরিয়ে রাজ্যপাল ৪ টি ছবি টুইট করেন। যার মধ্যে তিনটি ছবিতে বুদ্ধদেব ভট্টচার্যকে দেখা যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে শুয়ে রয়েছেন বুদ্ধদেব ভট্টাচার্য। সামনে একটে টেবিল। আর পাশে থরে থরে বই সাজানো রয়েছে। সেখানেই তিনি বুদ্ধদেব ভট্টাচার্যের দ্রুত আরোগ্য কামনা করেন।

রাজ্যপাল আগেও গিয়েছিলেন পাম এভিনিউতে

রাজ্যপাল আগেও গিয়েছিলেন পাম এভিনিউতে

গতবছর রাজ্যের রাজ্যপাল হয়ে আসার পর ২৮ অগাস্ট জগদীপ ধনখড় গিয়েছিলেন বুদ্ধদেব ভট্টাচার্যের পাম এভিনিউয়ের ফ্ল্যাটে। সেই সময় রাজ্যপাল জানিয়েছিলেন, তাঁদের মধ্যে সম্পর্ক দীর্ঘদিনের।

কলকাতাঃ বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে শারদ শুভেচ্ছা জানাতে গেলেন রাজ্যপাল

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
Buddhadeb Bhattacharya criticises both centre and state for their policies and roles in front og Jagdeep Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X