• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরকীয়ায় ‘মুখ পুড়ল’ প্রেমিকের, বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যানে অ্যাসিড হামলা জলপাইগুড়িতে

এ যেন উলটপুরান। এতদিন প্রেমিকরাই প্রেমিকাকে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়েছে, অ্যাসিড হামলায় জ্বালিয়ে দিয়েছেন প্রেমিকার রূপের ছটা। কিন্তু এবার টার্গেট খোদ প্রেমিক। প্রেমিকার ছোঁড়া অ্যাসিডে পুড়ল প্রেমিকের মুখ। আবার সে প্রেমে রয়েছে পরকীয়া কাঁটাও। বিবাহিত প্রেমিকার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল প্রেমিক। তাই প্রতিবেশী গৃহবধূ অ্যাসিডে পোড়াল প্রেমিককে।

পরকীয়ায় ‘মুখ পুড়ল’ প্রেমিকের, অ্যাসিড হামলা জলপাইগুড়িতে

চাঞ্চল্যকর ঘটনা জলপাইগুড়ির কাজিপাড়ায়। প্রেমিকার অ্যাসিড হামলায় গুরুতর জখম প্রেমিক রাজেশ সরকার। তাঁকে ভর্তি করা হয়েছে জলপাইগুড়ি সদর হাসপাতালে। প্রেমিকা গৃহবধূ সুস্মিতা বিশ্বাসের বিরুদ্ধে ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক সুস্মিতা। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, সুস্মিতা বিশ্বাস বিবাহিত। তাঁর এক পুত্র সন্তানও রয়েছে। তবে তাঁর দাম্পত্য সুখ ছিল না। বেশ কিছুদিন ধরে তিনি দাম্পত্য কলহে ভুগছিলেন। এই অবস্থায় তাঁর রাজেশের সঙ্গে ঘনিষ্ঠতা। রাজেশকে বিয়ে করতে চেয়েছিলেন সুস্মিতা। রাজেশকে চাপও দিচ্ছিলেন।

রাজেশ পুলিশ কে জানিয়েছে, সুস্মিতাই তাঁকে প্রেমের প্রস্তাব দেয়। তারপর বিয়ের প্রস্তাবও। কিন্তু সুস্মিতা বিবাহিত, তাই বিয়েতে রাজি হয়নি রাজেশ। প্রস্তাব নাকচ করে দেয়, বন্ধ করে দেয় যোগাযোগ। তাতেই ক্ষুব্ধ হয়ে ওঠে সুস্মিতা। শুক্রবার লিচুতলায় সুস্মিতা রাজেশের পথ আটকায়। কিছু বুঝে ওঠার আগে সুস্মিতা অ্যাসিড ছোড়ে রাজেশের মুখ। রাজেশের এক বন্ধুও সে সময় ঘটনাস্থলে ছিল বলে জানিয়েছেন তিনি

পুলিশ জানায়, ঘটনার পর থেকেই সুস্মিতা ও রাজেশের ওই বন্ধু পলাতক। সুস্মিতার বাপের বাড়ি কলকাতায়। কলকাতাতেও খোঁজ চালানো হচ্ছে সুস্মিতার সন্ধানে। রাজেশের বয়ান রেকর্ড করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই রাজেশের সঙ্গে যোগাযোগ সুস্মিতার। তাঁদের ঘনিষ্ঠতাও বেড়েছিল। রাজেশের সঙ্গ ঘর বাঁধার স্বপ্ন দেখেছিল সুস্মিতা। তা না পেরেই অ্যাসিড হামলা চালায় বলে অভিযোগ।

English summary
Boyfriend is attacked with acid by a House wife at Jalpaiguri. He rejects her marriage proposal because girlfriend is married.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X