• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নেই রেশন কার্ড, লকডাউনে ফাঁকা পকেট! এবার পাশে দাঁড়ালেন বিজেপি নেতা

  • |

নেই রেশন কার্ড। আর করোনা লকডাউনের জেরে যা কাছে ছিল, তাও শেষ হয়ে গিয়েছে। এমন সমস্যা পশ্চিমবঙ্গে তথা দেশের বহু মানুষের। অনেকেই এইসব মানুষগুলোর পাশে গিয়ে দাঁড়াচ্ছেন। তেমনই একজন হলেন, বনগাঁর বিজেপি নেতা দেবদাস মণ্ডল।

রেশন কার্ডের সমস্যা

রেশন কার্ডের সমস্যা

বনগাঁর পেট্রাপোল থানার কালিয়ানি গ্রামের বাসিন্দা কার্তিক দাস রাজমিস্ত্রির কাজ করেন। পরিবারের চার সদস্যের জন্য বছর চারের আগে রেশন কার্ডের জন্য আবেদন করেছিলেন। দুজনের কার্ড হলেও, বাকিদের কার্ড হয়নি। তাঁর অভিযোগ রেশন কার্ডের জন্য বিডিও অফিস, পঞ্চায়েত সদস্য কিংবা খাদ্য সরবরাহ দফতর সব জায়গাতেই দরবার করেছেন। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি।

লকডাউনে বন্ধ কাজ

লকডাউনে বন্ধ কাজ

সারা দেশের সঙ্গে রাজ্যে লকডাউন শুরু হয়েছে ২৫ মার্চ থেকে। সেই থেকে নির্মাণ কাজ বন্ধ। ফলে ঘরে যা জমানো ছিল তাও শেষ হয়ে গিয়েছে। ফলে সমস্যায় পড়েছিলেন তিনি।

বিজেপি নেতার থেকে সাহায্য

বিজেপি নেতার থেকে সাহায্য

খবর পেয়েই সাহায্যের হাত বাড়িয়ে দেন বিজেপি নেতা দেবদাস মণ্ডল। কার্যত দেবদাস মণ্ডলের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় কেঁদে ফেলেন কার্তিক। দেবদাস মণ্ডল অবস্থা জানার পরে নিজের উদ্যোগে কার্তিক দাসের হাতে চাল, ডাল, আলু, সয়াবিন তুলে দেন। ভবিষ্যতেও পাশে থাকার আশ্বাস দেন।

রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগ

রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগ

বিজেপি নেতা বলেন, কেন্দ্রীয় সরকার সাহায্যের কথা জানালেও তা কার্যকর করেনি রাজ্য সরকার। পাশাপাশি রাজ্য সরকার যে প্রতিশ্রুতি দিয়েছিল তাও পালন করেনি। ফলে মানুষ অনাহারে থাকছেন।

প্রতীকী ছবি

English summary
Bongaon BJP leader Debdas Mondal helps local poors in Coronavirus lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X