• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেলেঘাটার ৩৬ নম্বর ওয়ার্ডে একের পর এক পড়ল বোমা! আতঙ্কে ছোটাছুটি ভোটারদের

Google Oneindia Bengali News

প্রহসনের ভোট! বেলা বাড়তেই একের পর এক অভিযোগ। বুথ দখল, ছাপ্পা সহ একের পর এক অভিযোগ শাসকদল তৃণমূলের বিরুদ্ধে। শুধু তাই নয়, একাধিক বুথে এজেন্টদের বার করে দেওয়ার অভিযোগ। এমনকি বাড়ি বাড়ি গিয়ে বিরোধীদলের এজেন্টদের ভয় দেখানোরও অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। আর এর মধ্যেই প্রকাশ্যে বোমাবাজির অভিযোগ।

৩৬ নম্বর ওয়ার্ডে একের পর এক পড়ল বোমা

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বেলেঘাটার ৩৬ নম্বর ওয়ার্ডে খান্না হাইস্কুল এলাকায়। একেবারে বুথের উলটোদিকেই এই বোমাবাজির ঘটনা বলে অভিযোগ। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। কীভাবে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। কে বা কারা ঘটাল এই ঘটনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

তবে এই ঘটনার পর আতঙ্ক এলাকা জুড়ে। ফাঁকা হয়ে গিয়েছে গোটা ভোট কেন্দ্র। যদিও পুলিশের তরফে ভোটারদের কেন্দ্রে আসার আহ্বান।

অন্যদিকে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে জোর চাপানোতর। ঘটনার পরেই এলাকায় আসেন স্থানীয় তৃণমূল প্রার্থী। তাঁর দাবি, আমি ছিলাম না এলাকায়। ঘটনা শোনার পরেই ছুটে এসেছি। কিন্তু কীভাবে এই ঘটনা তা স্পষ্ট নয়। পুলিশ তদন্ত করছে। তবে এই ঘটনার পিছনে বিজেপি এবং কংগ্রেসকে দায়ী করেছেন ওই প্রার্থী।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে কংগ্রেস। তাঁদের দাবি, প্রমাণ করে দেখাক যে কংগ্রেস এই কাজ করেছে। যদিও এক নির্দল প্রার্থীর দাবি, সকাল থেকেই খান্না হাইস্কুলের সামনে ব্যাপক জমায়েত ছিল। সিসিটিভি ক্যামেরাগুলিও চলছিল না। আতঙ্ক তৈরি করতেই এই ঘটনা বলে দাবি ওই প্রার্থীর।

জানা গিয়েছে, এদিন সকাল থেকেই খান্না হাইস্কুলে ভোট চিলছিল। শান্তিপূর্ণ ভাবেই ভোট হচ্ছিল বলে দাবি। পর্যাপ্ত নিরাপত্তাও ছিল। কিন্তু এর মধ্যেই বাইকে করে বেশ কয়েকজন যুবক আসে আর বুথের সামনেই একের পর এক বোমা মারতে শুরু করে বলে অভিযোগ। ব্যাপক শব্দে কেঁপে ওঠে এলাকায়। কালো ধোয়াতে ঢেকে যায় এলাকায়।

ঘটনায় ভোটারদের ব্যাপক আতঙ্ক তৈরি হয়। খান্না হাইস্কুল ছাড়াও ওই এলাকায় আরও একটি বুথ ররয়েছে। দুটি বুথ সম্পূর্ণ ফাঁকা। তবে ঘটনার সময়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, আতঙ্কে ভোটাররা ছোটাছুটি করছে। চারপাশ জুড়েই আতঙ্ক।

গোয়া মুক্তি দিবসে গোয়াবাসীকে শুভেচ্ছা জানিয়ে টুইট মমতার

অন্যদিকে, বেলেঘাটা ৩০ নম্বর ওয়ার্ডেও সকাল বেলা বোমাবাজি করা হয়েছে বলে অভিযোগ তৃণমূলের। এমনকি তৃণমূলের ক্যাম্প অফিসও ভেঙে দেওয়ার অভিযোগ। একের পর এক ঘটনায় উত্তপ্ত কলকাতা।

English summary
bomb hurled at 36 number ward of Kolkata amid KMC election going on
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X