• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ব্যথার কথা সোমবারই স্ত্রীকে জানান কেকে! ধমনীতে ৭০ শতাংশ ব্লকেজ বলছেন চিকিৎসকরা

কিন্তু এরপরেও মঞ্চ ছাড়েননি কেকে। আর তাই মৃত্যুর পরেই যাবতীয় বিতর্ক। প্রশ্ন উঠছে সমালোচকদের ভূমিকা নিয়ে। এমনকি নজরুল মঞ্চের পরিকাঠামো নিয়েও প্রশ্ন উঠছে। তবে এই বিতর্কের মধ্যেই সামনে এসেছে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট।
  • |
Google Oneindia Bengali News

কমিটমেন্ট রেখেছেন! প্রচন্ড গরম। বারবার ঘাম মুঝতে হচ্ছে। কিন্তু এরপরেও মঞ্চ ছাড়েননি কেকে। আর তাই মৃত্যুর পরেই যাবতীয় বিতর্ক। প্রশ্ন উঠছে সমালোচকদের ভূমিকা নিয়ে। এমনকি নজরুল মঞ্চের পরিকাঠামো নিয়েও প্রশ্ন উঠছে। তবে এই বিতর্কের মধ্যেই সামনে এসেছে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট।

আর তাতে কেকে'র মৃত্যু নিয়ে অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। শুধু তাই নয়, হার্ট অ্যাটার্ক করেই যে মৃত্যু হয়েছে তা কার্যত স্পষ্ট প্রাথমিক তদন্তে।

সোমবার থেকেই শরীর খারাপ

সোমবার থেকেই শরীর খারাপ

কেকে'র সোমবার থেকেই শরীর খারাপ ছিল। ইতিমধ্যে ঘটনায় নিউ মার্কেট থানায় 'অস্বাভাবিক মৃত্যু'র মামলা রুজু হয়েছে। সেই মামলায় তদন্ত শুরু হয়েছে। আর তদন্তে বেশ কয়েকটি তথ্য উঠে আসছে। যেমন জানা যাচ্ছে, সোমবার সন্ধ্যায় স্ত্রীকে কেকে কাঁধে এবং হাতে ব্যাথার কথা জানিয়েছিলেন। তবে গ্যাসের সমস্যা ছিল শিল্পীর। আর সেই কারণে মাঝে মধ্যেই গ্যাসের ওষুধ তিনি খেতেন বলেও জানা গিয়েছে। সোমবারও সমস্যা হওয়াতে গ্যাস বলেই মনে করেছিলেন শিল্পী এবং তাঁর পরিবার।

 হার্ট ব্লকেজ পেয়েছেন চিকিৎসকরা

হার্ট ব্লকেজ পেয়েছেন চিকিৎসকরা

অন্যদিকে কেকে'র অপো বায়াপসি রিপোর্টে হার্ট ব্লকেজ পেয়েছেন চিকিৎসকরা। চিকিৎসকরা বলছেন, দীর্ঘদিন ধরেই হার্টের অসুখে ভুগছিলেন। এমনকি মূল ধমনীতে ৭০ শতাংশ ব্লকেজও পেয়েছেন চিকিৎসকরা। আর গানের সময় অতিরিক্ত উত্তেজনার কারণেই রক্ত চলাচল' বন্ধ হয়ে যায় বলে মনে করা হচ্ছে। শুধু তাই নয়, হার্টের পাম্পিং ফেল করে যায় বলেও জানাচ্ছেন চিকিৎসকরা। তবে এই বিষয়ে নিশ্চিত হতে আরও বেশ কিছু সময় লাগবে বলে মনে করছেন চিকিৎসকরা। আর এরপরেই সম্পূর্ণ রিপোর্ট সামনে আসবে।

সিসিটিভি ফুটেজ সামনে এসেছে।

সিসিটিভি ফুটেজ সামনে এসেছে।

অন্যদিকে হোটেলের সিসিটিভি ফুটেজ সামনে এসেছে। এমনকি লিফটে থাকাকালীন কেকে'র ছবি সামনে এসেছে। যেখানে তাঁকে রড ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ঝুঁকে যায় মাথা। হোটেলের ঘরে ঢোকার পরেই সোফায় বসতে গিয়ে পড়ে যান কেকে।সোফায় বসার সময় পড়ে গিয়ে টেবিলে মাথা ঠুকে যায় কেকের। আর সেই সময়ে চিকিৎসকের খোঁজে ছোটাছুটি শুরু হয়ে যায়। তবে শেষ মুহূর্ত পর্যন্ত তাঁর অনুরাগীদের নিরাশ করেননি। হোটেলে ঢুকেও সেলফি তুলেছেন ভক্তদের সঙ্গে।

মুম্বইতে পৌঁছে গিয়েছে কেকে'র নিথর দেহ।

মুম্বইতে পৌঁছে গিয়েছে কেকে'র নিথর দেহ।

অন্যদিকে ইতিমধ্যে মুম্বইতে পৌঁছে গিয়েছে কেকে'র নিথর দেহ। আগামীকাল বৃহস্পতিবার তাঁর সকালে অসংখ্যা ভক্ত কেকে'কে শেষ শ্রদ্ধা জানাতে পারবেন। আর এরপরেই মুম্বইতে মহাশশ্মানে শেষ কৃত্য সম্মপ্নন হবে বলে জানা যাচ্ছে।

English summary
Blockage found in KK's heart, he told wife about some physical uneasiness on Monday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X