• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার স্বাস্থ্যসাথী প্রকল্পের ফর্ম বিলি করছেন বিজেপিকর্মীরা! একুশের আগে মাস্টারস্ট্রোক

২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে মাস্টারস্ট্রোক দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সবার জন্য স্বাস্থ্যসাথী কার্ডের ঘোষণা করে তিনি বাংলার মানুষের কাছে অমূল্য এক 'উপহার' সাজিয়ে দিয়েছেন। এই অবস্থায় বিজেপিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্যাসাথী প্রকল্পের ফর্ম বিলি করতে ময়দানে নামল। বিজেপি শিবির করে স্বাস্থ্যসাথী প্রকল্পের ফর্ম বিলি করল হাওড়ায়।

মমতার সরকারের স্বাস্থ্যসাথীর ফর্ম বিলি বিজেপির

মমতার সরকারের স্বাস্থ্যসাথীর ফর্ম বিলি বিজেপির

মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্যসাথী সর্বজনীন ঘোষণার পর তৃণমূল প্রচারকে তুঙ্গে তুলেছিল। বিজেপি পিছিয়ে পড়েছিল প্রচারে। এই পরিস্থিতিতে শ্লেষ দাগার জায়গাও ছিল না বিজেপির। স্বাস্থ্যসাথী নিয়ে তৃণমূলকে শ্লেষ দাগলে মানুষের রোষানলে পড়তে হতে পারে তাদের। তাই উল্টে তৃণমূল সরকারের স্বাস্থ্যসাথীর ফর্ম বিলি শুরু করে দিল বিজেপি।

মমতা বন্দ্যোপাধ্যায়ের মাস্টারস্ট্রোকে নাজেহাল বিজেপি!

মমতা বন্দ্যোপাধ্যায়ের মাস্টারস্ট্রোকে নাজেহাল বিজেপি!

শুক্রবার সকালে হাওড়া ময়দানে তাঁবু খাঁটিয়ে স্বাস্থ্যসাথী প্রকল্পের ফর্ম বিলি করতে দেখা যায় বিজেপিকে। বিজেপি কর্মীরা তাঁদের শিবির করেন তৃণমূলের শিবিরের ২৫ ফুট দূরেই। এ প্রসঙ্গে তৃণমূলের দাবি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাস্টারস্ট্রোকে নাজেহাল হয়ে পড়েছে বিজেপি, তাই বাধ্য হয়ে ফর্ম বিলি করতে নামতে হয়েছে।

স্বাস্থ্যসাথী প্রকল্প সাধারণ মানুষের জন্য, সাফাই বিজেপির

স্বাস্থ্যসাথী প্রকল্প সাধারণ মানুষের জন্য, সাফাই বিজেপির

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্প নিয়ে প্রচারে নামল কেন বিজেপি? এই প্রশ্নের উত্তরে বিজেপির সদর সভাপতি সুরজিৎ সাহা জানান, স্বাস্থ্যসাথী প্রকল্প সাধারণ মানুষের জন্য, তাই তাঁরা পর্যবেক্ষণ করছেন, যে মানুষ পরিষেবা কতটা পাচ্ছেন। এর পাশাপাশি তাঁরা সাধারণ মানুষকে সহায়তা করার জন্য ক্যাম্প চালুও করেছেন।

ভবিষ্যতে আন্দোলন সংগঠিত করতেই শিবির বিজেপির

ভবিষ্যতে আন্দোলন সংগঠিত করতেই শিবির বিজেপির

বিজেপির হাওড়া সদর সভাপতি আরও জানান, দল থেকেই তাঁদের নির্দেশ দেওয়া হয়েছে ক্যাম্প করার জন্য। কত মানুষ এই প্রকল্প থেকে উপকৃত হচ্ছেন, সেই তথ্য আমরা সংগ্রহ করছি। ভবিষ্যতে আন্দোলন সংগঠিত করতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি বলেন, আমরা চাই না সাধারণ মানুষের পরিষেবা পেতে কোনও সমস্যা হোক।

কলকাতাঃ শুভেন্দু পর্বের ইতি ধরে নিয়েই ভার্চুয়াল বৈঠকে দল বিরোধী কাজে ব্যবস্থার নির্দেশ মমতার

শুভেন্দুরা বেঁকে বসে আছেন, তোয়াক্কা না করেই মমতা বঙ্গ-বিজয়ে নামছেন ময়দানে

English summary
BJP workers are distributing forms of Mamata Banerjee's health project ‘Sasthya Sathi’
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X