• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিধানসভা ভোটের পারদ চড়ছে রাজ্যে, দাঁতনে শাসক দলের সঙ্গে সংঘর্ষে মৃত্যু বিজেপি কর্মীর

Google Oneindia Bengali News

করোনা আবহেই চড়ছে বাংলার রাজনৈতিক পারদ। শাসক দলের সঙ্গে বিবাদ শুরু হয়ে গিয়েছে । পশ্চিম মেদিনীপুরের দাঁতনে শাসক দল তৃণমূল কংগ্রেসের সঙ্গে সংঘর্ষে মৃত্যু হয়েছে এক বিজেপি কর্মীর। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি।

দাঁতনে শাসক দলের সঙ্গে সংঘর্ষে মৃত্যু বিজেপি কর্মীর

পবন জানা নামে ওই বিজেপি কর্মী সহ তিন জন সংঘর্ষে গুরুতর জখম হয়েছিল। বুধবার রাতে দুই দলের মধ্যে সংঘর্ষ বাঁধে। তাতে আহত হয়েছিলেন ৬ জন বিজেপি কর্মী এবং ২ জন তৃণমূল কর্মী। আহত ৬ বিজেপি কর্মীর মধ্যে পবন জানার অবস্থা আশঙ্কা জনক ছিল। বৃহস্পতিবার রাতেই পবন জানাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। শুক্রবার সকালে মারা যান তিনি।

তৃণমূল জেলা সভাপতি অজিত মাইতি দাবি করেছেন বিজেপি কর্মী সমর্থকরা চড়াও হয়েছিলেন তাঁদের উপর। তারই প্রতিরোধ গড়েছিলেন বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপি যদিও পুরোটাই তৃণমূলের দোষ বলে অভিযোগ শানিয়েছে। প্রতিবাদে পথ অবরোধও করা হয়। পুলিসি নিষ্ক্রিয়তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন তাঁরা। অভিযুক্তদের বিরুদ্ধে পুলিস এখনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ করেছেন তিনি।

শহীদ পরিবারের প্রতি শ্রদ্ধা জানাতে হলে বদলা চাই, মন্তব্য সোমেন মিত্রের

বিজেপি ভেবেছিল 'তৃণমূলী’ নেতাকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে! বিকল্প ভাবনায় নয়া নামবিজেপি ভেবেছিল 'তৃণমূলী’ নেতাকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে! বিকল্প ভাবনায় নয়া নাম

English summary
BJP worker died in Bengal Dantan in a clash with TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X