• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার জন্যই রাজ্যে সংক্রমণ বৃদ্ধি! পরিযায়ীদের চাকরির জন্য উদ্যোগ নিতে কাজ বিজেপির, বললেন দিলীপ

  • |

রাজ্যে ফিরে আসা পরিযায়ীদের তালিকা তৈরির কাজ শুরু করতে চলেছে বিজেপি। এদিন কৃষ্ণনগরে এমনটাই জানিয়েছেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁদের জন্য চাকরির বন্দোবস্ত করার চেষ্টা করা হবে বলে জানিয়েছেন তিনি।

পরিযায়ীদের তালিকা তৈরি করবে বিজেপি

পরিযায়ীদের তালিকা তৈরি করবে বিজেপি

দিলীপ ঘোষ জানিয়েছেন, এমাসের শেষ থেকে বিজেপি পরিযায়ী শ্রমিক, যাঁরা বিভিন্ন রাজ্য থেকে ফেরত এসেছেন, প্রত্যেক পঞ্চায়েতের নিরিখে তালিকা তৈরি করতে চলেছে। দলের কর্মীরা এইসব পরিযায়ীদের নাম সংগ্রহ করবেন। তাঁদের সংক্ষিপ্ত বায়োডেটাও তৈরি করা হবে। সেই অনুযায়ী সরকারে কাছে তাদের চাকরির জন্য আবেদন করা হবে। যদি তা না হয়, তাঁদের জন্য প্রশিক্ষণের বন্দোবস্ত করা হবে, যাতে তারা চাকরি পেতে পারে।

 অসংগঠিত ক্ষেত্রের শ্রমিকদের কোনও তালিকা নেই রাজ্যে

অসংগঠিত ক্ষেত্রের শ্রমিকদের কোনও তালিকা নেই রাজ্যে

তিনি এদিন আরও বলেন, অসংগঠিত ক্ষেত্রে রাজ্যে লক্ষ লক্ষ শ্রমিকের কোনও তথ্য নেই রাজ্য সরকারের কাছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এইসব যুবকদের চাকরি দিতে ব্যর্থ হয়েছিলেন বলেই, তারা পরিযায়ী, বলেছেন দিলীপ ঘোষ। লকডাউন ইঠলে ট্রেন চলাচল শুরু হলে, এঁদের অনেকেই চাকরি পাবেন, কিন্তু অনেকেই পাবেন না। তাঁরা কী করবেন প্রশ্ন করেছেন দিলীপ। তাঁদের নিয়ে রাজ্য সরকারের কোনও চিন্তাই নেই, মন্তব্য করেছেন তিনি।

রাজ্যে কঠোর ভাবে প্রয়োগ হয়নি লকডাউন

রাজ্যে কঠোর ভাবে প্রয়োগ হয়নি লকডাউন

এদিন কৃষ্ণনগরে হওয়া সাংবাদিক সম্মেলনে দিলীপ ঘোষ অভিযোগ করেন, পশ্চিমবঙ্গ সরকার, জনগণের কাছে লকডাউন কঠোরভাবে মেনে চলার জন্য কোনও চেষ্টাই করেনি। তাঁর আরও অভিযোগ মুখ্যমন্ত্রী রাজ্যের মানুষের জন্য ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি করছেন বলে অভিযোগ করেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজের জন্য রাজ্যে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ছে বলে অভিযোগ করেছেন তিনি।

 রেশনে দুর্নীতির অভিযোগ

রেশনে দুর্নীতির অভিযোগ

রাজ্য সরকার ও তৃণমূলকে তিনি আক্রমণ করেছেন, গণবন্টন ব্যবস্থা নিয়ে। দিলীপ ঘোষের অভিযোদ রেশনের সামগ্রি লুট করে কালো বাজারে বেঁচে দেওয়া হচ্ছে। তাঁর অভিযোগ, তৃণমূল সরাসরি এই ঘটনার সঙ্গে জড়িত।

মুকুলেই আটকে জল্পনার মেঘ !

তৃণমূল ব্যস্ত মারামারিতে! প্রথম উপস্থিতিতেই অধীর গড়ে 'বড়' ভাঙন ধরালেন দিলীপ ঘোষ

English summary
BJP will start to prepare a list of migrant workers to provide jobs to them, says Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X