• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুয়ারে দুয়ারে সরকার-এর পাল্টা কর্মসূচি! বাড়িতে বাড়িতে প্রচার করবে বিজেপি

  • By Abheek
  • |

রাজ্য সরকারের দুয়ারে দুয়ারে সরকার কর্মসূচির পাল্টা কর্মসূচি ঘোষণা করলেন দিলীপ ঘোষ (dilip ghosh)। এদিন তিনি হেস্টিংসের পার্টি অফিসে সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন, বিজেপি কর্মীরা তৃণমূলের দুর্নীতি, অত্যাচার ও স্বৈরাচারের কথা তুলে ধরতে এবার বাড়ি বাড়ি যাবে।

কলকাতাঃ দুর্নীতি ইস্যুকে সামনে রেখে দিলীপের আক্রমণ তৃণমূল সরকারকে
১ ডিসেম্বর থেকে শুরু হয়েছে সরকারি কর্মসূচি

১ ডিসেম্বর থেকে শুরু হয়েছে সরকারি কর্মসূচি

বাঁকুড়ায় গিয়ে মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন, ১ ডিসেম্বর থেকে দুয়ারে দুয়ারে সরকার কর্মসূচি শুরু করা হবে। ১২ টি সরকারি প্রকল্পের সুবিধা যাঁরা পাননি, তাঁদের কাছে তা পৌঁছে দেওয়া হবে। সেই মতো মঙ্গলবার থেকে কর্মসূচি শুরু হয়েছে। সরকারি ঘোষণা অনুযায়ী দুমাসে চারটি ধাপে প্রায় ২০ হাজার ক্যাম্প করা হবে সরকারি প্রকল্পের সুবিধা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে। পাশাপাশি সরকারি কর্মীরা সাধারণ মানুষের অভিযোগের সুরাহাও করবেন। সেই অনুযায়ী মঙ্গলবারের পর বুধবারেও এই কর্মসূচি চালু ছিল বিভিন্ন জায়গায়।

সরকারি কর্মসূচিকে কটাক্ষ করেছিল বিজেপি

সরকারি কর্মসূচিকে কটাক্ষ করেছিল বিজেপি

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের এই কর্মসূচির সমালোচনা করতে গিয়ে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেছিলেন, দুয়ারে দুয়ারে গেলে তৃণমূলকে ঝাঁটা পেটা করবে সাধারণ জনতা। দিলীপ ঘোষ বলেছিলেন, সরকারি টাকা খরচ করে দলের প্রচার করতেই এই প্রকল্প। বিষটিকে তিনি নির্বাচনী স্ট্যান্ট বলেও কটাক্ষ করেছিলেন। পাশাপাশি বিষয়টি নিয়ে আদালতের দ্বারস্থ তারা হতে পারেন এবং নির্বাচন কমিশনের কাছেও তারা যেতে পারেন বলে জানিয়েছিলেন দিলীপ ঘোষ।

বিজেপির কর্মসূচির ঘোষণা

বিজেপির কর্মসূচির ঘোষণা

এদিন বিজেপির তরফে শাসকদলের পাল্টা কর্মসূচির কথা ঘোষণা করেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, ৫ ডিসেম্বর থেকে এই কর্মসূচি শুরু করা হবে। বুথে বুথে এই অভিযান হবে। এককোটির বেশি মানুষের কাছে বিজেপি কর্মীরা যাবেন বলেও জানিয়েছেন দিলীপ ঘোষ।

গৃহ সম্পর্ক অভিযান

গৃহ সম্পর্ক অভিযান

যদিও কোনও কোনও জেলায় দুয়ারে দুয়ারে সরকার কর্মসূচির পাল্টা কর্মসূচি শুরু করে করছে বিজেপি। এদিন উত্তর দিনাজপুরে বিজেপির তরফে গৃহ সম্পর্ক অভিযান শুরু করার কথা ঘোষণা করা হয়। মানুষের ঘরে ঘরে তৃণমূলের দুর্নীতি, সন্ত্রাস, অপশাসন সম্পর্কে জানানোর পাশাপাশি নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর দলকে ক্ষমতা থেকে সরাতেই এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে বিজেপির জেলা নেতৃত্ব। ৩ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত জেলার প্রতিটি বুথে এই কর্মসূচি চালানো হবে বলেও জানানো হয়েছে। আর নয় অন্যায় স্লোগানকে সামনে রেখেই তৃণমূল সরকারের দুয়ারে দুয়ারে সরকার কর্মসূচির পাল্টা এই গৃহ সম্পর্ক অভিযান। জেলা বিজেপির তরফে জানানো হয়েছে, জেলায় ২০৭৩ টি বুথে বাড়ি বাড়ি গিয়ে মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করা হবে।

শুভেন্দুর 'একসঙ্গে কাজ করা মুশকিল' বার্তা শুনে কল্যাণ রাখলেন কোন বক্তব্য! ফের তুঙ্গে রাজনীতির পারদ

English summary
BJP will start their counter programme against duare duare sarkar, says Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X