• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে ১ লাখ ‘পোস্ট-কার্ড’ পাঠাবে বিজেপি, দিল্লি থেকে শুরু ‘জয় শ্রীরাম’ কর্মসূচি

নেতাজির জন্মজয়ন্তীতেও জয় শ্রীরাম বিতর্ক পিছু ছাড়েনি। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ করে 'বেইজ্জত' করা হয়েছে বলে অভিযোগ। প্রতিবাদে তিনি প্রধানমন্ত্রী মোদীর উপস্থিতিতেই ভাষণ না দিয়েই নেমে যান পোডিয়াম থেকে। তারপরও এই বিতর্কে আক্রমণাত্মক পথে হাঁটতে চলেছে বিজেপি।

মমতাকে লক্ষ্য করে জয় শ্রীরাম ধ্বনি

মমতাকে লক্ষ্য করে জয় শ্রীরাম ধ্বনি

বিজেপির বিরুদ্ধেই এই অভিযোগের অবতারণা। মুখ্যমন্ত্রী বক্তব্য রাখতে উঠলে জয় শ্রীরাম স্লোগান তোলে একাংশ। মুখ্যমন্ত্রীকে হেয় করার লক্ষ্যেই তা করা হয়েছে বলে অভিযোগ উঠলে বিজেপিও দু-ভাগ হয়ে যায়। বিজেপির একাংশ সরকারি অনুষ্ঠানে মমতাকে লক্ষ্য করে জয় শ্রীরাম ধ্বনি তোলার বিরোধিতা করে।

এক লাখ জয় শ্রীরাম লেখা পোস্ট কার্ড

এক লাখ জয় শ্রীরাম লেখা পোস্ট কার্ড

বিজেপির অপর একাংশ জয় শ্রীরাম স্লোগান বিতর্কে আক্রমণাত্মক পথেই হাঁটতে চলেছে। মুখ্যমন্ত্রী মতা বন্দ্যোপাধ্যায়ের ঠিকানায় এক লাখ জয় শ্রীরাম লেখা পোস্ট কার্ড পাঠানোর কর্মসূচি নিল বিজেপি। দিল্লির বিজেপি মুখপাত্র তেজিন্দর সিং বাগ্গা এই উদ্যোগ নিয়েছেন। নবান্ন বা কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির ঠিকানায় পৌঁছে যাবে এই কার্ডগুলি।

 দিদির নাম ও ঠিকানা লিখে পোস্ট কার্ড বিলি

দিদির নাম ও ঠিকানা লিখে পোস্ট কার্ড বিলি

তেজিন্দর সিং বাগ্গা বলেন, আমরা পোস্টকার্ডগুলি মমতা দিদির নাম ও ঠিকানা লিখে বিলি করছি সাধারণ মানুষের মধ্যে সাধারণ মানুষ তাতে জয় শ্রীরাম লিখে, তাঁদরে নাম দিয়ে পাঠিয়ে দেবেন। টুইট করে সকলকে এই কর্মসূচিতে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন তিনি। যাঁরা পারবেন নিজেরাও পোস্টকার্ড কিনে জয় শ্রীরাম লিখে পাঠাতে পারেন।

জয় শ্রীরাম শুনলেই মমতা দিদি বিরক্ত হন

জয় শ্রীরাম শুনলেই মমতা দিদি বিরক্ত হন

বিজেপির এই কর্মসূচির কারণ নিয়ে তেজিন্দার বলেন, জয় শ্রীরাম শুনলেই মমতা দিদি বিরক্ত হন। আমরা যদি ইতিহাস ঘাঁটি তাহলে দেখব, তিনি অন্য ধর্মীয় সম্প্রদায়ের জন্য দুর্গাপুজোর বিসর্জন বন্ধ করে দেন। একটি বিশেষ সম্প্রদায়কে তোষণের জন্য বারবার হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেন। তাই এবার জয় শ্রীরাম লিখে আমরা তাঁকে পাঠাব।

উত্তর ২৪ পরগনাঃ টিটাগড়ে ঘরে ঢুকে গুলি করে তৃণমূল সমর্থক খুন

কুলতলিতে অভিষেকের সভায় 'অনুপস্থিত' স্থানীয় তৃণমূল সাংসদ! মন্তব্য নিয়ে জল্পনা তুঙ্গে

English summary
BJP will send one lac post card written Joy Shree Ram to Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X