• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাটপাড়ায় আসছে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধিদল! নবান্নে জরুরি বৈঠক মমতার

ভাটপাড়ায় সংঘর্ষ নিয়ে চিন্তিত বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। পরিস্থিতি পর্যবেক্ষণে প্রতিনিধিদল পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রতিনিধি দলটি শুক্রবার ভাটপাড়ায় যেতে পারেন। এদিকে ভাটপাড়ার পরিস্থিতি পর্যালোচনায় নবান্নে জরুরি বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যা। বৈঠকে ডিজি ছাড়াও হাজির ছিলেন এডিজি আইনশৃঙ্খলা।

রণক্ষেত্র ভাটপাড়া

থানা উদ্বোধনের আগেই এদিন সকালে রণক্ষেত্র হয়ে ওঠে ভাটপাড়া। দুই দুষ্কৃতী দলের সংঘর্ষে দুজনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। ঘটনায় মৃত্যু হয়েছে এক কিশোর এবং এক যুবকের। এই ঘটনায় গুরুতর আহত ৫ জন ভর্তি কলকাতার বেসরকারি হাসপাতালে। একটা সময়ে সংঘর্ষ থামাতে পুলিশ হিমশিম খেয়ে যায়। গলিতে ঢুকে পুলিশ ব্যবস্থা নিতে শুরু করলেও ছাদ থেকে বোমা গুলি চালানো হয় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয় র‍্যাফ ও কমব্যাট ফোর্স।

অর্জুন সিং-এর অভিযোগ, মদন দিলেন পাল্টা

অর্জুন সিং-এর অভিযোগ, মদন দিলেন পাল্টা

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং এদিন রয়েছেন দিল্লিতে। সেখান থেকে ফোনে তিনি অভিযোগ করেন, পুলিশ দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে গুলি চালাচ্ছে। পুলিশের গুলিতে মৃত্যুর অভিযোগ করেছেন তিনি। এখানে তিনি সম্প্রদায় ভিত্তিক গণ্ডগোলের কথাও বলেন। তৃণমূল নেতা মদন মিত্র অর্জুন সিং-এর অভিযোগ নিয়ে প্রশ্ন তুলেছেন।

ভাটপাড়ায় যাচ্ছে বিজেপির প্রতিনিধিদল

ভাটপাড়ায় যাচ্ছে বিজেপির প্রতিনিধিদল

এদিন সকাল থেকে উত্তপ্ত ভাটপাড়া। টিভির পর্দায় চোখ ছিল দিল্লির রাজনৈতিক মহলের। এছাড়াও সংসদের অধিবেশন শুরু হওয়ায় সেখানকার সাংসদও দিল্লিতে। ভাটপাড়া নিয়ে বৈঠক হয়। সূত্রের খবর অনুযায়ী, সেই বৈঠকে হাজির ছিলেন মেদিনীপুরের বিজেপি সাংসদ তথা রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। শুক্রবার ভাটপাড়ায় বিজেপির প্রতিনিধিদল পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাঁরা ফিরে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং প্রধানমন্ত্রীকে রিপোর্ট দেবেন বলে জানা গিয়েছে।

'মমতা ভারসাম্য হারিয়েছেন'

'মমতা ভারসাম্য হারিয়েছেন'

ভাটপাড়ার ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায়কেই দায়ী করলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। তিনি বলেন, ভারসাম্য হারিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে এই ধরনের পরিস্থিতি তৈরি হয়েছে।

ভাটপাড়া নিয়ে নবান্নে জরুরি বৈঠক

ভাটপাড়া নিয়ে নবান্নে জরুরি বৈঠক

এদিন বেলা এগারোটায় নতুন তৈরি হওয়ার ভাটপাড়া থানার উদ্বোধনের কথা ছিল। কিন্তু মাঝ রাস্তা থেকে ডিজি ফিরে যান নবান্নে। পরে জানা যায়, মুখ্যমন্ত্রী পৌরহিত্যে ভাটপাড়া নিয়ে জরুরি বৈঠক বসে। সেই বৈঠকে মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, ডিজি ছাড়া ছিলেন এডিজি আইনশৃঙ্খলা।

English summary
BJP will send its team to Bhatpara to review the situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X