• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিদিকে বলো-র মোকাবিলায় এবার বিজেপির নতুন কর্মসূচি! কাজ শুরু প্রত্যন্ত জেলা থেকে

দিদিকে বলো-র মোকাবিলায় বিজেপির নতুন কর্মসূচি। এর আগে তৃণমূল কংগ্রেসের তরফে দিদিকে বলো শুরু করা পরেই বিজেপির তরফে শুরু করা হয়েছিল চায় পে চর্চা। সেই চায়ে পে চর্চায় রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে দেখা গিয়েছে বিভিন্ন জায়গায়। এবার জনসংযোগ আরও মজবুত করতে নতুন কর্মসূচি। নাম দেওয়া হয়েছে বুথ তীর্থ যাত্রা। পুরুলিয়া থেকে এই কর্মসূচির শুরু হবে বলে জানা গিয়েছে।

পুরুলিয়ায় বিজেপির শক্ত সংগঠন

পুরুলিয়ায় বিজেপির শক্ত সংগঠন

পঞ্চায়েত নির্বাচনের পর একটা সময়ে পুরুলিয়ায় তাদের কর্মীদের হত্যার অভিযোগ করেছিল বিজেপি। অস্বাভাবিক মৃত্যু হয়েছিল শিশুপাল সহিসের মতো একাধিক কর্মীর। বিজেপির তরফে তৃণমূলের বিরুদ্ধে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তোলা হয়েছিল। পঞ্চায়েত নির্বাচনে জেলায় ভাল ফলের পর তৃণমূল প্রার্থীকে হারিয়ে পুরুলিয়া লোকসভা আসন দখল করেন বিজেপির জ্যোতির্ময় সিং মাহাত। বলা যেতে পারে জেলায় বিজেপির সংগঠন বেশ মজবুত। তবে তাতে ফাঁক রাখতে রাজি নয় তারা।

পুরুলিয়া থেকে শুরু নতুন কর্মসূচি

পুরুলিয়া থেকে শুরু নতুন কর্মসূচি

বিজেপির তরফে পুরুলিয়া থেকে শুরু করা হচ্ছে নতুন কর্মসূচি। নাম দেওয়া হয়েছে বুথ তীর্থযাত্রা। লোকসভা ভোটের পর পুরুলিয়ার হাওয়া কোনও দিকে তা বুঝতেই নতুন একটি জনসংযোগ কর্মসূচি বিজেপির। এই কর্মসূচিতে প্রতি বুথে বিজেপির তরফে জনগণের কাছে এলাকার উন্নয়ন নিয়ে প্রশ্ন করা হবে। তাদের মনোভাব জানতে চাওয়া হবে।

 চেষ্টা হবে সমস্যার সমাধানে

চেষ্টা হবে সমস্যার সমাধানে

পুরুলিয়ায় অনেক পঞ্চায়েতই এখন বিজেপির দখলে। তাই উন্নয়ন নিয়ে এলাকার মানুষের মন বুঝে বিষয়গুলি পঞ্চায়েত স্তরে তুলে ধরা হবে। পাশাপাশি সমস্যাপর সমাধানে চেষ্টা করা হবে। যেসব জায়গায় পঞ্চায়েত বিজেপির দখলে রয়েছে, সেখানে সমস্যার সমাধান দ্রুত করা সম্ভবপর হলেও, ষেখানে তৃণমূল রয়েছে, সেখানে আন্দোলন গড়ে তোলা হবে বলে বিজেপি সূত্রে খবর।

বিজেপির টার্গেট

বিজেপির টার্গেট

জেলা বিজেপি সূত্রে জানা গিয়েছে, এব্যাপারে সোশ্যাল মিডিয়ার সাহায্যও নেওয়া হবে। জেলা বিজেপি নেতৃত্বের টার্গেট ডিসেম্বরের মধ্যে সমস্ত বুথে পৌঁছনোর। সমস্যার সমাধান করে সংগঠনকে আরও মজবুত করার টার্গেট রাখা হয়েছে।

নেতা-কর্মী মিলে তৈরি দল

নেতা-কর্মী মিলে তৈরি দল

বিজেপি সূত্রে খবর, এলাকার নেতা-কর্মীদের নিয়ে মিলিতভাবে দল তৈরি করা হচ্ছে। এইদলে মণ্ডলস্তরের নেতাকে রাখা হচ্ছে। এই দল একইসঙ্গে হিন্দুত্ববাদের প্রচারও চালাবে বলে বিজেপি সূত্রে খবর।

নচুন কর্মসূচি চালু হতে পারে অন্য জেলাতেও

নচুন কর্মসূচি চালু হতে পারে অন্য জেলাতেও

নভেম্বরে পুরুলিয়ায় এই বুথ তীর্থযাত্রা চালু হলেও, পরবর্তী সময়ে অন্য জেলাতেও এই কর্মসূচি চালু হতে পারে। এমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। তবে সুবিধা অসুবিধা, সফলতা, অসফলতা সবকিছুই নির্ভর করছে পুরুলিয়ার ওপরেই।

অযোধ্যা থেকে সবরিমালা! রঞ্জন গগৈয়ের অবসরের আগে 'সুপ্রিম' চ্যালেঞ্জে কোন মামলাগুলি

English summary
BJP will organise new programme named Booth Tirtha Yatra to counter Didike balo. It will be started from Purulia.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X