• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি, সিপিএম, কংগ্রেস থেকে প্রায় শতাধিক নেতা কর্মী তৃণমূলে যোগ দিলেন

  • |

ভাঙ্গন অব্যাহত। বিজেপি সিপিএম কংগ্রেস থেকে শতাধিক নেতাকর্মী যোগ দিলেন তৃণমূলে। জানা গিয়েছে, সুন্দরবনের হিঙ্গলগঞ্জ ব্লক এর কালিতলা গ্রাম পঞ্চায়েতের প্রায় দুইশতাধিক বিজেপি ও সিপিএম কর্মী সমর্থক ও নেতা নেত্রী এদিন তৃণমূলে যোগদান করেন। কালিতলা গ্রাম পঞ্চায়েত অঞ্চল সভাপতি শ্যামল মন্ডল, হিঙ্গলগঞ্জ ব্লকের পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মদক্ষ তুষার মন্ডল তৃণমূলে হাত ধরে এরা তৃণমূলে যোগদান করেন। যাদের মধ্যে আছেন কালিতলা অঞ্চলের বিজেপি নেতা বিষ্ণুপদ জোয়াদ্দার ও প্রশান্ত মন্ডল এবং সিপিএম নেতা মানিক মণ্ডল, হরেকৃষ্ণ জোয়াদ্দার সহ দুই শতাধিক বিজেপি নেতা কর্মী।

 শতাধিক নেতা কর্মী তৃণমূলে যোগ দিলেন

অন্যদিকে, মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় মন্ত্রী জাকির হোসেনের হাত ধরে বংশবাটি অঞ্চলে প্রায় ১০০ বিজেপি-সিপিএম- কংগ্রেসের কর্মী তৃণমূলে যোগদান করেন। উপস্থিত ছিলেন রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী মাননীয় জাকির হোসেন মহাশয় ও জেলা পরিষদের সদস্য মন্টু রহমান মহাশয় ও অঞ্চলের তৃণমূল কংগ্রেসের নেতৃত্ববৃন্দ।

দলত্যাগীরা জানিয়েছে, বর্তমানে বিজেপিতে গোষ্ঠীদ্বন্দ্ব বাড়ছে। পুরোনোরা কোন সুযোগ পাচ্ছে না। তাদের সম্মান দেওয়া হচ্ছে না। দলে আসা নতুন রাই অপেক্ষাকৃত বেশি সুযোগ পাচ্ছে। তাই যত দিন যাচ্ছে তত গোষ্ঠীদ্বন্দ্ব লেগেই রয়েছে। এছাড়াও যেহেতু শাসক দল তৃণমূল তৃণমূলে থাকলে বেশি উন্নয়ন করা যাবে। একদিকে মানুষের উন্নয়ন করা, অন্যদিকে দুর্নীতির বিরুদ্ধে রুখে দেওয়াই মূল চিন্তাভাবনা। তাই তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা নিয়ে মানুষের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন তারা। হতে চেয়েছেন রাজ্য সরকারের উন্নয়নের শরিকও।

English summary
BJP, TMC, Congress workers join TMC in West Bengal Sundarban
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X