India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হিন্দু দেবীকে 'অপমান'! অবিলম্বে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে গ্রেফতারের দাবি সুকান্তর

Google Oneindia Bengali News

হিন্দু দেবী মা কালীকে নিয়ে তির্যক মন্তব্য করেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। তিনি হি্ন্দু দেবীকে অপমান করেছেন বলে ব্যাখ্যা করে অবিলম্বে তাঁর গ্রেফতারি দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দেবী কালীকে 'অপমান' করায় মহুয়া মৈত্রের তীব্র নিন্দা করেছেন তিনি। অবিলম্বে গ্রেফতারের পাশাপাশি তাঁকে দল থেকে সাসপেন্ড করার দাবি জানিয়েছেন সুকান্ত।

বহিষ্কার করা উচিত নয়তো সাসপেন্ড

বহিষ্কার করা উচিত নয়তো সাসপেন্ড

বঙ্গীয় বিজেপি প্রধান সুকান্ত মজুমদার বলেন, "তৃণমূল মহুয়া মৈত্রের মন্তব্য থেকে নিজেকে বিচ্ছিন্ন করতে পারে না। যদি তৃণমূল মহুয়া মৈত্রের মন্তব্যকে সমর্থন না করে তবে তাদের অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত। হয় তাঁকে বহিষ্কার করা উচিত নয়তো তাঁকে সাসপেন্ড করা উচিত।" একইসঙ্গে তিনি মহুয়া মৈত্রের বিতর্কিত মন্তব্যের জন্য অবিলম্বে গ্রেফতারের দাবি তোলেন। এই দাবির সমর্থনে বউবাজার থানায় বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা।

মহুয়ার সমালোচনায় সুকান্ত থেকে শুভেন্দু-দিলীপ

মহুয়ার সমালোচনায় সুকান্ত থেকে শুভেন্দু-দিলীপ

তৃণমূল কংগ্রেসের সাংসদ মহুয়া মৈত্র একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে বলেছিলেন, মা কালী তাঁর কাছে একজন মাংসভোজী, মদ গ্রহণকারী দেবী। দেবী কালী ধূমপান করছেন- এমন একটি সিনেমার পোস্টার নিয়ে বিতর্কিত প্রতিক্রিয়া দেন মহুয়া মৈত্র। তাঁর প্রতিক্রিয়ায় তীব্র বিতর্ক বাধে। বিরোধীরা তাঁকে নিশানা করেন। সুকান্ত মজুমদার থেকে শুরু করে শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষও এই মন্তব্যের তীব্র নিন্দা করে গ্রেফতারের দাবি তোলা হয়।

হিন্দু দেবদেবীর অবমাননা এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত

হিন্দু দেবদেবীর অবমাননা এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত

মহুয়া বলেছিলেন, "আপনি যখন সিকিম যাবেন, আপনি দেখতে পাবেন যে তাঁরা দেবী কালীকে হুইস্কি দেয়। কিন্তু আপনি যদি উত্তরপ্রদেশে যান এবং আপনি যদি তাঁদের বলেন যে আপনি দেবীকে প্রসাদ হিসেবে হুইস্কি নিবেদন করেন, তাহলে তাঁরা আপনাকে অধার্মিক বলবে। উল্লেখ্য, মা কালীর ওই পোস্টারটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তা নিয়ে অনেকে বলেছেন, পোস্টারটি হিন্দু দেবদেবীর অবমাননা এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে তাঁর এই মন্তব্য।

মহুয়াকে কুলাঙ্গার সাংসদ কটাক্ষ শুভেন্দুর

মহুয়াকে কুলাঙ্গার সাংসদ কটাক্ষ শুভেন্দুর

দেবী কালী সম্পর্কে মহুয়া মৈত্রের বিতর্কিত ও অবমাননাকর মন্তব্যের পরেই তৃণমূল নিজেকে বিতর্ক থেকে দূরে সরিয়ে নিয়েছিল। তৃণমূল মহুয়া মৈত্রের বক্তব্যের নিন্দা করে জানিয়েছিল, এটা তাঁর ব্যক্তিগত মত। এ ধরনের মন্তব্যকে সমর্থন করে না তৃণমূল কংগ্রেস। বিজেপি সেই পরিপ্রেক্ষিতে জানিয়েছে তাহলে কেন তৃণমূলের ওই নেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না। শুভেন্দু অধিকারী তাঁকে কুলাঙ্গার সাংসদ বলেও অভিহিত করেন।

অমিত মালব্যের নিশানায় মহুয়া মৈত্র

অমিত মালব্যের নিশানায় মহুয়া মৈত্র

বিজেপির সোশ্যাল মিডিয়া সেলের প্রধান অমিত মালব্যও তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের তীব্র নিন্দা করেন। তিনি বলেন, বাকস্বাধীনতা শুধুমাত্র হিন্দু দেবদেবীদের অপমান করার জন্য নয়। এম এফ হুসেন ওয়াইসি, এখন আবার মহুয়া মৈত্র- সকলেই বেছে বেছে হিন্দু ধর্মকে লক্ষ্য করেছেন। কারণ তাঁরা জানেন যে হিন্দুরা সহনশীল।"

সুকান্তর টুইট-বাণ মহুয়াকে গ্রেফতারের দাবিতে

সুকান্তর টুইট-বাণ মহুয়াকে গ্রেফতারের দাবিতে

সুকান্ত মজুমদার টুইটারে লেখেন, মা কালীকে সনাতন ধর্মে অ্যালকোহল এবং মাংস ভক্ষণকারী দেবী রূপে উপাসনা করা হয় না। মা কালী হিন্দুদের কাছে যুগ যুগ ধরে অশুভ শক্তির বিনাশকারী শক্তির প্রতীক রূপে পুজিত হয়ে আসছেন। মহুয়া মৈত্রের মা কালী সম্পর্কে এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

মমতা বিজেপির এজেন্ট হিসেবে কাজ করছেন, বিরোধী ঐক্যের প্রশ্নে একহাত কংগ্রেসেরমমতা বিজেপির এজেন্ট হিসেবে কাজ করছেন, বিরোধী ঐক্যের প্রশ্নে একহাত কংগ্রেসের

English summary
BJP state president Sukanta Majumdar demands arrest of TMC MP Mahua Moitra due to her Maa Kali-comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X