• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হঠাৎ অসুস্থ বিজেপির রাজ্য সভাপতি, সরস্বতী পুজোর মঞ্চ থেকে সোজা হাসপাতালে দিলীপ

সরস্বতী পুজোর সকালে হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার সকালে সরস্বতী পুজোর প্রস্তুতি নিচ্ছিলেন তখনই কোমরে ব্যথা ও পায়ে অসাড়তা অনুভব করেন। সঙ্গে সঙ্গে স্থানীয় চিকিৎসক ডাকা হয়।

হঠাৎ অসুস্থ বিজেপির রাজ্য সভাপতি, সরস্বতী পুজোর মঞ্চ থেকে সোজা হাসপাতালে দিলীপ

[আরও পড়ুন:'দুর্নীতির নায়ক'কে মাথায় বসিয়ে দুর্নীতিমুক্তের গল্প শোনাচ্ছে বিজেপি! চিটিংবাজ কটাক্ষ মুকুলকে ]

তাঁর পরামর্শেই বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে চিকিৎসা করানোর জন্য কলকাতায় আনার পরিকল্পনা নেওয়া হয়। সেইমতো মুকুন্দপুরের আমরিতে আনা হচ্ছে দিলীপ ঘোষকে। সেখানে চিকিৎসকরা তাঁর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার পরই পরবর্তী চিন্তা-ভবানা করা হবে বলেল জানিয়েছে বিজেপির রাজ্য নেতৃত্ব।

রবিবার আসানসোলের সভা থেকে রাতেই দিলীপবাবু ফিরে আসেন নিজের নির্বাচনী ক্ষেত্র খড়গপুরে। সরস্বতী পুজোর দিনটি তিনি নিজের নির্বাচনী এলাকাতেই থাকতে চেয়েছিলেন। সকালে ঘুম থেকে উঠে স্বাভাবিকভাবেই পুজোর প্রস্তুতিতে মনোনিবেশ করেছিলেন। তখনই পায়ে অসাড়তা অনুভব করেন তিনি। কোমরে ব্যথা অনুভব করছিলেন সকাল থেকেই। কিন্তু পা অসাড় হয়ে যাওয়ায় ভালো লক্ষ্মণ নয় মনে করেই তাঁকে কলকাতায় আনার পরিকল্পনা নেওয়া হয় বিজেপি নেতৃত্বের তরফে।

বিজেপির সাধারণ সম্পাদিকা দেবশ্রী চৌধুরী জানান, দিলীপদার অসুস্থতার খবর পেয়েই দলের তরফে তাঁকে মুকুন্দপুর আমরিতে চিকিৎসা করানোর জন্য আনা হচ্ছে। চিকিৎসকরা তাঁর শারীরিক পরীক্ষা করার পর যেমন পরামর্শ দেবেন, সেইমতো ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে তাঁকে ভর্তি করা হতে পারে মুকুন্দপুরে।

[আরও পড়ুন:ভোটার কার্ডের সঙ্গে আধারের সংযুক্তিকরণ জরুরি, আর কী বললেন নতুন মুখ্য নির্বাচন কমিশনার]

English summary
BJP State President suddenly feels illness at the time of Sarswati puja preparation. He can be admitted at AMRI of Mukundapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X