• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিংসা করতে হাত কাঁপবে না বিজেপির! ফের ‘বদলা’র স্লোগানে বিতর্কে দিলীপ ঘোষ

বিজেপি হিংসায় বিশ্বাসী নয়, তবে হিংসা প্রতিরোধ করতে বিজেপির হিংসা করতে হাত কাঁপবে না। নিজের মন্তব্যে অনড় থাকলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি ক-দিন আগেই 'বদলাও হবে বদলও হবে' স্লোগান তুলে একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে কম বিতর্ক হয়নি। তারপরও পিছু হটলেন না দিলীপ।

হাতিয়ারের বদলা হাতিয়ার!

হাতিয়ারের বদলা হাতিয়ার!

মঙ্গলবার তিনি বলেন, আমাদের কর্মীদের খুন করা হচ্ছে, দিনে-রাতে নিপীড়ন করা হচ্ছে। তার বদলা নিতে হবে না! তাই তৃণমূল যদি তরোয়াল-হাতিয়ার নিয়ে আসে, আমরাও তরোয়াল-হাতিয়ার নিয়ে আসব, ছুরি নিয়ে এলে আমরাও ছুরি নিয়ে আসব। আর তুমি যদি হাত জড়ো করে আস, আমি বুকে জড়িয়ে ধরব।

‘বদলাও হবে বদলও হবে’!

‘বদলাও হবে বদলও হবে’!

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ‘বদলাও হবে বদলও হবে' -এই পোস্টের সমর্থনে বলেন, ঢাকঢাক গুড়গুড় করছি না। বদলা নেওয়ার কথাই বলছি। বদলা না নিলে লোকে আমাদের কাপুরুষ বলবে। তাই বদল হলে বদলাও হবে। তৃণমূলীদের সমাজবিরোধীদের বদলা নেব। যে সমস্ত আধিকারিক আমাদের উপর অত্যাচার চালাচ্ছেন, তাঁদের উপর প্রশাসনিকভাবে বদলা নেব।

দিলীপের মন্তব্য পার্থর প্রতিক্রিয়া

দিলীপের মন্তব্য পার্থর প্রতিক্রিয়া

দিলীপের এই হিংসার বার্তার প্রতিক্রিয়ায় পার্থ চট্টোপাধ্যায় বলেন, উনি হিংসায় বিশ্বাসী হলে তো আর ওনাকে অহিংসবাদ বোঝানো যাবে না। বাংলার মানুষ গণতন্ত্র, দেশপ্রেম সবাইকে নিয়ে চলার কথা বলে। সেদিকে তাঁর নজর থাকা উচিত। আমরা অহিংসবাদী দল। হিংসায় বিশ্বাসী নই। বাংলার মানুষ হিংসায় বিশ্বাস করে না। গণতন্ত্রে বিশ্বাস করে।

সুজনের তোপে দিলীপ-অনুব্রতও

সুজনের তোপে দিলীপ-অনুব্রতও

দিলীপের এই কথার পরিপ্রেক্ষিতে বামপরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী বলেন, দেশজুড়ে যা চলছে, লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যু। আমাদের রা্জ্যেও বাড়ছে। একে করোনা, তার সঙ্গে আম্ফানের জেরে মানুষ দুর্বিসহ অবস্থায় দিন কাটাচ্ছেন। তারপর একাংশ মানুষের কাজ নেই। এই অবস্থায় যারা হিংসার কথা বলে তারা অসামাজিক, অমানবিক। যেমন অনুব্রত, তেমন দিলীপ ঘোষ।

দিলীপকে উন্মাদের সন্ত্রাসবাদ কটাক্ষ সোমেনের

দিলীপকে উন্মাদের সন্ত্রাসবাদ কটাক্ষ সোমেনের

প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র বলেন, হিংসার বদলে হিংসা দিয়ে কোনও সমাধান কখনই খুঁজে পাওয়া যায়নি। ৩৪ বছরের বাম শাসনকে হিংসা দিয়ে সরানো যায়নি। কংগ্রেস-তৃণমূল জোটকে স্লোগান তুলতে হয়েছিল বদলা নয়, বদল চাই। বাংলার মানুষ দিলীপ ঘোষের মতো উন্মাদ-পাগলের সন্ত্রাসবাদকে মেনে নেবে বলে আমি বিশ্বাস করি না।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

ঠগ রামদেব! শাস্তিমূলক ব্যবস্থা নিক কেন্দ্র, করোনিল নিয়ে পতঞ্জলির দাবি নস্যাৎ করে জ্বলে উঠলেন অধীর

English summary
BJP state president Dilip Ghosh spreads violence in his revenge words. He calls controversy and opponent leaders give reactions,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X