• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিকে আসলে 'ভাড়ার টাট্টু ঘোড়া', তৃণমূলের ভোট কৌশলীকে আক্রমণ দিলীপ ঘোষের

প্রশান্ত কিশোরের বিরুদ্ধে ফের একবার সরব রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। মঙ্গলবার সন্ধ্যায় বিজেপির উদ্দেশে ফের চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন ভোট কৌশলী প্রশান্ত কিশোর। তিনি চ্যালেঞ্জ জানিয়ে বলেন, বিজেপি যদি ২০০ আসন না পায়, তাহলে তাদের নেতারা পার্টি ছেড়ে দেবে তা প্রকাশ্যে জানাক। এরই জবাবে এবার প্রশান্ত কিশোরকে ভাড়ার টাট্টু ঘোড়া বলে কটাক্ষ করেন দিলীপ ঘোষ।

দিদিকে পদত্যাগ করাতে আমি এসেছি

দিদিকে পদত্যাগ করাতে আমি এসেছি

পাশাপাশি এদিন প্রশান্ত কিশোরকে জবাব দিতে দিয়ে দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন, 'দিদিকে পদত্যাগ করাতে আমি এসেছি। আমি কেন পদত্যাগ করব।' এদিন বিজেপির রাজ্য সভাপতি আরও বলেন, 'রাজ্যজুড়ে ভয়ের পরিবেশ তৈরি করা হচ্ছে। সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট নিয়ে চিন্তায় সাধারণ মানুষ।'

বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে রাজনৈতিক তরজা

বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে রাজনৈতিক তরজা

এর আগে সোমবার সোশ্যাল মিডিয়ায় বিজেপির উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন পিকে। দাবি করেছিলেন, আসন্ন বিধানসভা নির্বাচনে দুই অঙ্কের ঘর পার করতেই সমস্যায় পড়বে বিজেপি। আর তাঁর এই পূর্বাভাস যদি না মেলে তিনি এখান থেকে চলে যাবেন। যা নিয়ে সোমবার দিনভর বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে রাজনৈতিক তরজাও চলেছে।

পিকে-র মন্তব্যের জবাব

পিকে-র মন্তব্যের জবাব

পিকে-র মন্তব্যের পাল্টা হিসেবে কটোয়ায় চায়ে পে চর্চায় যোগ দিয়ে তিনি বলেন, 'মে মাসে প্রশান্ত কিশোরের চাকরি চলে যাবে।' এছাড়াও তিনি বলেন, 'মে মাসে প্রশান্ত কিশোরের চাকরি তো যাবেই। উনি এজন্যই টাকা নিয়েছেন। বিজেপিকে নিয়ে প্রশান্ত কিশোরের ভাবতে হবে না। তৃণমূল কংগ্রেস দুই ফিগারের বেশি কি বের হতে পারবে? সেটার জন্য আপনি টাকা নিয়েছেন।'

চ্যালেঞ্জ ছুঁড়ে দেন পিকে

চ্যালেঞ্জ ছুঁড়ে দেন পিকে

এরপরই ফের চ্যালেঞ্জ ছুঁড়ে দেন পিকে। যদিও বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ সাম্প্রতিক বঙ্গ সফরে দাবি করে গিয়েছেন যে আগামী নির্বাচনে বিজেপি ২০০টি আসনে জয় পাবে। বিজেপির কোনও কোনও নেতা দাবি করছেন যে তৃণমূলের বিধায়ক সংখ্যা এবার ১০০ আসনের নিচে নেমে যাবে।

হট টপিকে পরিণত হয়েছেন প্রশান্ত কিশোর

হট টপিকে পরিণত হয়েছেন প্রশান্ত কিশোর

এদিকে প্রশান্ত কিশোর গত কয়েক মাস ধরে রাজ্য রাজনীতিতে চর্চায় রয়েছেন। প্রশান্ত কিশোরকে নিয়োগ করায় তৃণমূল রাজনৈতিক দল থেকে একটা কম্পানি হয়ে গিয়েছে বলে অভিযোগ করেছেন শুভেন্দু। একই কথা তৃণমূলের অনেক নেতার মুখে শোনা গিয়েছে। এই পরিস্থিতিতে একজন পেশাদার ভোট কৌশলী হিসেবে কেন বিজেপিকে রাজনৈতিক আক্রমণ করছেন পিকে, উঠছে সেই প্রশ্নও।

কলকাতাঃ শুভেন্দু- মুকুল বৈঠক, ঘুঁটি সাজালেন দুজনেই

English summary
BJP state President Dilip Ghosh snubbed Prashant Kishor, said PK is a horse for rent of TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X