• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল কংগ্রেস গোহারা হবে বিজেপির কাছে! ২০২১-এ সম্ভাব্য ভোটপ্রাপ্তির পরিসংখ্যান দিলীপের

২০১৯ লোকসভা নির্বাচনের আগে দিলীপ ঘোষ বলেছিলেন, ঊনিশে হাফ একুশে সাফ হবে তৃণমূল কংগ্রেস। ২০২১-এর আগে সেই বার্তাই ফের একবার মনে করিয়ে দিলেন বঙ্গ বিজেপির সভাপতি। সেইসঙ্গে তিনি পরিসংখ্যান তুলে ধরলেন আসন্ন বিধানসভা নির্বাচনের। পরিবর্তনের বার্তায় তিনি জানালেন তৃণমূলের ভোট কোথায় গিয়ে দাঁড়াবে।

২০১৯-এ হাফ হয়েছে তৃণমূল

২০১৯-এ হাফ হয়েছে তৃণমূল

দিলীপ ঘোষ বলেন, ২০১৯-এর ভোটেই আমরা দেখিয়ে দিয়েছি শক্তি। আমরা প্রায় অর্ধেক আসন দখল করে নিয়েছি আমাদের লক্ষ্য মতোই। তৃণমূল ৪২-এ ৪২ টার্গেট করে মাত্র ২২টি আসন পেয়েছে। লোকসভার পর থেকে বাংলা জয়ের লক্ষ্যে আমরা যেভাবে এগোচ্ছি, তাতে তৃণমূলের সঙ্গে আমাদের ভোটের ব্যবধান কমেছে।

তৃণমূলের সঙ্গে ভোটের ব্যবধান মুছে ফেলতে

তৃণমূলের সঙ্গে ভোটের ব্যবধান মুছে ফেলতে

২০১৯-এ তৃণমূল ভোট পেয়েছিল ২ কোটি ৪৭ লক্ষ। আর বিজেপি পেয়েছিল ২ কোটি ৩০ লক্ষ। সেই বিচারে মাত্র ১৭ লক্ষ ভোটের ব্যবধান ছিল শাসক তৃণমূলের সঙ্গে। আমরা সেই ব্যবধান মুছে ফেলার চেষ্টা করছি। আমাদের বিশ্বাস আমরা সেই ব্যবধান মুছে ফেলতে সম্ভবপর হচ্ছি।

ভার্চুয়াল ব়্যালিতে গোহারা তৃণমূল

ভার্চুয়াল ব়্যালিতে গোহারা তৃণমূল

দিলীপ ঘোষের কথায়, আসন্ন বিধানসভা নির্বাচনে ২ কোটির নিচে নেমে যাবে তৃণমূলের ভোটপ্রাপ্তির সংখ্যা। বিজেপি সেক্ষেত্রে অনেক ভোট বাড়িয়ে নিতে সক্ষম হয়েছে। আমাদের লক্ষ্যমাত্রা ২০০ আসন। সেই টার্গেট ছুঁতেও আমরা সফল হব। সম্প্রতি ভার্চুয়াল ব়্যালিতে আমরা যে সাড়া পেয়েছি এবং তৃণমূল যেভাবে পিছিয়ে পড়েছে, তাতে আমাদের বিশ্বাস বেড়ে গিয়েছে।

একনজরে ভার্চুয়াল ব়্যালির পরিসংখ্যান

একনজরে ভার্চুয়াল ব়্যালির পরিসংখ্যান

বিজেপি রাজ্য সভাপতি বলেন, একুশে জুলাই তৃণমূল যে ভার্চুয়াল ব়্যালি করেছে তা আমদের ছোটখাটো ভার্চুয়াল ব়্যালিকেও টেক্কা দিতে পারবে না। অমিত শাহ যে ভার্চুয়াল ব়্যালি করেন, সেখানে লাইভে ছিল ৪১ হাজার মানুষ। মোট ১ কোটি ৩৯ লক্ষ লোক এই ভার্চুয়াল ব়্যালিটি দেখেছেন। আর তৃণমূলের একুশে জুলাইয়ের ব়্যালি ১৬ হাজার মানুষ লাইভ দেখেছে।

03-08-2020 - কোভিড ১৯ আপডেট - করোনা যোদ্ধাদের সম্মান প্রদর্শন

দিলীপ ঘোষ পদত্যাগ করতে চেয়েছিলেন! মুকুল-পর্বের মাঝেই জল্পনা নিয়ে দিলেন জবাব

English summary
BJP state president Dilip Ghosh predicts how much vote TMC can get in 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X