• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাস্তা আটকে বিজেপি নেতাদের কনভয়ে হামলা, মাথা ফাটল জয়ের, গাড়ি ভাঙচুর

ফের আক্রান্ত বিজেপির রাজ্য সভাপতি। তবে রাজ্য সভাপতি ও রাজ্য সভাপতির গাড়ি কোনওমতে রক্ষা পেলেও আক্রমণকারীদের হানা থেকে রক্ষা পেলেন না জয় বন্দ্যোপাধ্যায়। রবিবার হুগলির মশাট থেকে সভা সেরে ফেরার পথে আক্রান্ত হলেন জয় বন্দ্যোপাধ্যায়। তাঁর গাড়িতে ভাঙচুর চালানো হয়। জয়েরও মাথা ফাটে বলে জানানো হয়েছে বিজেপি সূত্রে।

রাস্তা আটকে বিজেপি নেতাদের কনভয়ে হামলা, মাথা ফাটল জয়ের, গাড়ি ভাঙচুর

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, প্রাক্তন সভাপতি রাহুল সিনহা, মহিলা মোর্চা সভানেত্রী লকেট চট্টোপাধ্যায় ও বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় ফিরছিলেন। সেইসময় হুগলির কালীতলায় কালো পতাকা হাতে একদল বিজেপি নেতার পথ আটকায়। বাঁশ দিয়ে জয় বন্দ্যোপাধ্যায়ের গাড়ির পিছনের কাঁচ ভেঙে দেওয়া হয়। আঘাত লাগে জয়েরও।

মোট পাঁচটি গাড়িতে হামলা চালানো হয় বলে বিজেপি জানিয়েছে। জয় ছাড়াও দলের কয়েকজন কর্মী আক্রান্ত হয়েছেন। এই ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। হুগলির তৃণমূল তেলা সভাপতি তথা কৃষি বিপণনমন্ত্রী তপন দাশগুপ্তের প্ররোচনায় এই হামলা চলেছে বলে অভিযোগ।

তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূলের দাবি, এই ঘটনা বিজেপির সাজানো। তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল বলেন, বিজেপির রথযাত্রা না শ্মশানযাত্রা হবে। তার জন্যই বাজার গরম করার চেষ্টা চালাচ্ছে বিজেপি। বিজেপি রাজ্য সভাপতির দাবি, আজ মশাটে বিজেপির জনসভা ছিল, সেখানে ব্যাপক সাড়া পেয়েছে বিজেপি। তার ফেল ভয় পেয়েই তৃণমূল এই কাজ করেছে। এই সভায় দিলীপবাবু উত্তেজক ভাষণা দেন।

English summary
BJP State president Dilip Ghosh and others are attack in Dankuni of Hoogli. Joy Banerjee is attacked and their car are broken
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X