• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় রাজ্য সরকার কতটা সফল, জনতার রায় জানতে সমীক্ষা শুরু বিজেপির

নজরে বিধানসভা ভোট। তার আগেই ঘুঁটি সাজাতে শুরু করেছে বিজেপি। আর তার জন্য মোক্ষম হাতিয়ার এই করোনা ভাইরাসের পরিস্থিতি। রাজ্য সরকারের ব্যবস্থাপনা নিয়ে কতটা খুশি রাজ্যবাসী তা জানতে এবার সমীক্ষা শুরু করছে রাজ্য বিজেপি। চার প্রশ্নের উত্তরের প্রেক্ষিতে তৈরি হবে সমীক্ষা রিপোর্ট।

সমীক্ষা করবে রাজ্য বিজেপি

সমীক্ষা করবে রাজ্য বিজেপি

করোনা মোকাবিলায় কতটা সফল রাজ্য সরকার এই নিয়ে এবার সমীক্ষা শুরু করছে রাজ্য বিজেপি। অনলাইনে হবে এই সমীক্ষা। আমাদের দিলীপদা ডট ইন (amaderdilipda.in) এই ওয়েবসাইটে লগ ইন করে রাজ্য বাসীকে মতামত জানাতে বলা হয়েছে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিজে এই সমীক্ষায় অংশ নেওয়ার জন্য রাজ্যবাসীকে অনুরোধ জানিয়েছেন।

চারটি প্রশ্নে সমীক্ষা

চারটি প্রশ্নে সমীক্ষা

বিজেপির এই সমীক্ষায় জনগণের জন্য চারটি প্রশ্ন তৈরি করা হয়েছে। প্রথম, পশ্চিমবঙ্গ সরকার করোনা নিয়ে তথ্য লুকোচ্ছে কি না? দ্বিতীয়, কেন্দ্র সরকার বিনামূল্যে চাল ও ডাল রাজ্যে পাঠানো সত্ত্বেও সাধারণ মানুষের কাছে পৌঁছচ্ছে না, এর জন্য দায়ী কে? তৃতীয়, রাজ্যের বিশেষ কিছু এলাকার মানুষ লকডাউন মানছে না। এর জন্য কি মুখ্যমন্ত্রীর প্রশ্রয় দায়ী? এবং চতুর্থ, পশ্চিমবঙ্গে করোনা টেস্টের হার দেশের মধ্যে সর্বনিম্ন। এর ফলে কি করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই বাধাপ্রাপ্ত হচ্ছে?

 জনস্বার্থ মামলা বিজেপির

জনস্বার্থ মামলা বিজেপির

ইতিমধ্যেই করোনা তথ্য গোপনের অভিযোগে রাজ্য সরকারের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রাজ্যের চিকিৎসা পরিকাঠামো ভেঙে পড়েছে। এমনকী লকডাউন পরিস্থিতিতে রাজ্য সরকার রেশন দুর্নীতি চালাচ্ছে বলেও অভিযোগ করেছেন বিজেপি রাজ্য সভাপতি।

English summary
BJP start survey on coronavirus arrengment of bengal government
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X