• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতার চিনা দূতাবাসের সামনে চিনা দ্রব্য পুড়িয়ে বিক্ষোভ বিজেপির

  • By অভীক
  • |
Google Oneindia Bengali News

ভারতীয় সেনা জওয়ানদের মৃত্যুর ঘটনার প্রতিবাদে কলকাতার চিনা দূতাবাসের সামনে চিনা দ্রব্য পুড়িয়ে বিক্ষোভ বিজেপির। বৃহস্পতিবার এই ঘটনার সাক্ষী থাকল গোটা রাজধানী।

কলকাতার চিনা দূতাবাসের সামনে চিনা দ্রব্য পুড়িয়ে বিক্ষোভ বিজেপির

জানা গিয়েছে, এদিন বিজেপি মণ্ডল সভাপতি প্রভাকর মণ্ডল, স্থানীয় নেতা সঞ্জীব সিনহার নেতৃত্বে সকাল সাড়ে দশটা নাগাদ লাবণী আইল্যান্ড থেকে একটি মৌন মিছিল শুরু হয়। এর পর সেই মৌন মিছিল পৌঁছয় চিনা কনস্যুলেট ভবন পর্যন্ত। সেখানেই এই প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি দেখান বিজেপি কর্মীরা। চিনা দ্রব্য বয়কট করার দাবিতে দেওয়া হয় স্লোগান। পাশাপাশি, পোড়ানো হয় চিনা দ্রব্য সামগ্রী।

প্রসঙ্গত, গালওয়ানে ভারত চীনা সৈনিকের অতর্কিত আক্রমণে প্রাণ হারিয়েছে ২০ জন ভারতীয় সেনা। নৃশংসভাবে পেরেক লাগানো কাঁটাতারের লোহার রড দিয়ে ভারতীয় সেনা বাহিনীর ওপর আক্রমন চালায় চিনা সৈনিকরা। তাতেই দেশের জন্য মৃত্যুবরণ করেন এক কর্নেল সহ কুড়ি জওয়ান। এখনও বহু জন চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। প্রতিবাদের আঁচ এতোটুকুও কমেনি। সারা রাজ্য জুড়েই চলছে প্রতিবাদ, বিক্ষোভ কর্মসূচি।

ঘটনায় বুধবারও এভিবিপি-র পক্ষ থেকে বিধান নগরে চীনা দূতাবাসের সামনে প্রতিবাদ দেখানো হয়। এদিনই সল্টলেকের চিনা কনস্যুলেটের সামনে চিনা দ্রব্য পুড়িয়ে বিক্ষোভ দেখান বিজেপি নেতৃত্ব।

কোর্ট অফিসারদের করোনা চিকিৎসায় বড় নির্দেশ হাইকোর্টেরকোর্ট অফিসারদের করোনা চিকিৎসায় বড় নির্দেশ হাইকোর্টের

English summary
BJP stage protest in front of Chinese embassy Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X