• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে আইনের শাসন নেই, কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি জানিয়ে নির্বাচন কমিশনকে চিঠি বিজেপির

নাড্ডার উপর হামলার ঘটনার পর থেকেই রাজ্যের আইনের শাসন নেই বলে সরব হয়েছে বিজেপি। এবার এই নিয়ে সোজা নির্বাচন কমিশনকে চিঠি দিলেন বিজেপি নেতারা। ভোটের আগেই রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন তাঁরা। রাজ্যে অরাজকতা চলছে তার প্রমাণ দিতে জেপি নাড্ডার উপর হামলার ভিডিও জমা দিয়েছেন নির্বাচন কমিশনকে। বিজেপি সাংসদ স্বপন দাশগুপ্তের নেতৃত্বে গিয়েছিল বিজেপি প্রতিনিধি দল।

কমিশনকে চিঠি বিজেপির

কমিশনকে চিঠি বিজেপির

বিধানসভা ভোেটর প্রস্তুতি খতিয়ে দেখতে আজই রাজ্যে এসেছে নির্বাচন কমিশনের প্রতিনিধি দল। রাজ্য সরকারের বিরুদ্ধে একদফা নালিশ জানাতেই তাঁরা নির্বাচন কমিশনের প্রতিনিধি দলের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখানে রাজ্যে অবিলম্বে কেন্দ্রীয় বাহিনী চেয়ে চিঠি দিয়েছে বিজেপির প্রতিনিধি দল। চিঠিতে তাঁরা লিখেছেন রাজ্যে আইন শৃঙ্খলা বলে কিছু নেই। সব তলানিতে এসে ঠেকেছে। অবিলম্বে রাজ্যে কেন্দ্রীয় বাহিবী মোতায়েন করতে হবে। চিঠিতে লিখেছে বিজেপি। সাংসদ স্বপন দাশগুপ্তের নেতৃত্বে প্রতিনিধি দল গিয়েছিলেন কমিশনের কাছে।

আদর্শ আচরণ বিধি লাগুর দাবি

আদর্শ আচরণ বিধি লাগুর দাবি

বিজেপির পক্ষ থেকে রাজ্যে অবিলম্বে আদর্শ আচরণ বিধি লাঘুর দাবিও জানানো হয়েছে। দিল্লিতে নির্বাচন কমিশনের দফতরে গিয়ে অভিযোগ জানিয়ে এসেছে বিজেপির প্রতিনিধিদল। নির্বাচন যাতে নির্বিঘ্ন শান্তিতে হয় তার জন্য আদর্শ আচরণ বিধি লাগু করার দাবি জানিয়েছেন তাঁরা। নইলে বিজেপির নেতা কর্মীদের উপর হামলার ঘটনা বাড়ছে বলে অভিযোগ করেছেন বিজেপি নেতারা। স্বপন দাশগুপ্তের সঙ্গে কমিশনে গিয়েছিলেন লকেট চট্টোপাধ্যায় ও সব্যসাচী দত্ত।

নাড্ডার উপর হামলা

নাড্ডার উপর হামলা

কয়েকদিন আগেই রাজ্য সফরে এসে আক্রান্ত হয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। ডায়মন্ড হারবারে সভা করতে যাওয়ার সময় তাঁর কনভয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। সেই হামলায় আঘাত পেয়েছেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। তারপরেই তাঁকে বিশেষ নিরাপত্তা দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। দেওয়া হয়েছে বুলেট প্রুফ গাড়িও।

রাজ্যের নেতাদের নিরাপত্তা বাড়ছে

রাজ্যের নেতাদের নিরাপত্তা বাড়ছে

রাজ্যের বিজেপি কর্মীদের উপর হামলা ঘটনা বেড়ে চলায় কড়া পদক্ষেপ করেছে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব। রাজ্যের একাধিক বিজেপি কর্মীর নিরাপত্তা বাড়ানো হয়েছে। সূত্রের খবর শুভেন্দু বিজেপিতে যোগ দিলেই তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে। ওয়াই প্লাস ক্যাটাগোরির নিরাপত্তা পাবেন শুভেন্দু অধিকারী। সূত্রের খবর শুক্র অথবা শনিবার বিজেপিতে যোগ দেবেন শুভেন্দু অধিকারী।

কলকাতাঃ গার্হস্থ্য হিংসা ও যৌন নির্যাতনের অভিযোগ জানাতে প্রত্যেক থানায় মহিলা সহায়তা কেন্দ্র

কলকাতা পুরভোট কবে! আভাস নির্বাচন কমিশনকে লেখা মমতার সরকারের চিঠিতে

English summary
BJP send letter to election commission on the demand of central force
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X