• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজনৈতিক অনুগত্য নয়, পেশাদারিত্ব দেখান! তেলেনিপাড়ার ঘটনা নিয়ে রাজ্য পুলিশকে হুঁশিয়ারি বিজেপির

এবার রাজ্য পুলিশকে হুঁশিয়ারি বিজেপির তরফ থেকে। বিজেপির অভিযোগ, হুগলির তেলেনিপাড়ায় সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনা ঘটেছে। যদিও প্রশাসন মানতে রাজি নয়। রাজ্য পুলিশের তরফ থেকে ভুয়ো খবর যাতে ছড়ানো না হয়, তার জন্য সতর্ক করে দেওয়া হয়েছে। আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে রাজ্য পুলিশের তরফ থেকে।

রাজ্য পুলিশকে বিজেপির হুঁশিয়ারি

রাজ্য পুলিশকে বিজেপির হুঁশিয়ারি

বিজেপির তরফে টুইটারে রাজ্য পুলিশের উদ্দেশে বলা হয়েছে, তৃণমূলের রাজনৈতিক শাখা হিসেবে নয়, বাহিনীতে পেশাদারিত্ব দেখান। পাশাপাশি ব্যর্থতা ও অযোগ্যতার অভিযোগ তোলা হয়েছে পুলিশের বিরুদ্ধে। যে কারণে ভুয়ো খবরের কথা তোলা হচ্ছে বলেও অভিযোগ করা হয়েছে বিজেপির তরফ থেকে।

পুলিশের দাবি

পুলিশের দাবি

তেলেনিপাড়া ও মালদার ঘটনা নিয়ে টুইট করেছিলেন বিজেপি নেতা অমিত মালব্য এবং কৈলাস বিজয়বর্গীয়। সেখানে তাঁরা পুলিশ ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ তুলেছিলেন। যেই খবররে ভুয়ো বলেই দাবি করেছে রাজ্য পুলিশ। সেখানে বলা হয়েছে ভুয়ো খবর ছড়ানো থেকে বিরত থাকুন। ভুয়ো খবর অসুবিধায় ফেলতে পারে বলে সেখানে জানানো হয়েছে।

রাজ্যপালের আবেদন

রাজ্যপালের আবেদন

এদিকে হুগলির তেলেনিপাড়া ও মালদহের চণ্ডীপুরের ঘটনাবলী নিয়ে চিন্তিত রাজ্যপাল। মানুষকে চরম সংযম প্রদর্শন এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করার আবেদন জানিয়েছেন তিনি। টুইটে তিনি আরও বলেছেন পুলিশ প্রশাসন যেন পরিস্থিতি নিয়ন্ত্রণে অত্যন্ত সতর্ক থাকে।

সংঘর্ষ বিধ্বস্ত এলাকায় প্রশাসনিক পদক্ষেপ

সংঘর্ষ বিধ্বস্ত এলাকায় প্রশাসনিক পদক্ষেপ

গুজব রুখতে ও উত্তেজনা কম করতে হুগলির ১১ টি থানা এলাকায় ইন্টারনেট বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। আ্রপাতত ১৭ মে পর্যন্ত চন্দননগর এবং শ্রীরামপুর মহকুমার ১১ টি থানা এলাকায় ইন্টারপনেট বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

বিজেপির ডাকের এতো ক্ষমতা, বাইরে চলে এলো নিখোঁজ মমতা ! বিস্ফোরক : রাহুল সিনহা

করোনা ভাইরাসের পর এবার টীকা গবেষণার তথ্য চুরির অভিযোগ, চিনকে নিয়ে ব্যতিব্যস্ত আমেরিকা

English summary
BJP says West Bengal Police, that stop behaving like political wing of the ruling TMC and start behaving like a professional police force
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X