• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় রাজনৈতিক হিংসা বন্ধ হলে ২১-এ ৫০ শতাংশেরও বেশি ভোট পেয়ে জিতবে বিজেপি!

গত কয়েক মাস ধরেই বঙ্গ রাজনীতি তোলপাড় হয়েছে রাজনৈতিক হিংসার অভিযোগে। মণীশ শুক্লার হত্যা ছাড়াও একাধিক ঘটনায় শাসক দলের দিকে আঙুল উঁচিয়েছে বিজেপি। বাগনানে কিঙ্কর মাঁঝি হোক বা জগৎদলের মিলন হালদার। বিজেপি কর্মীদের হত্যার দীর্ঘ তালিকা নিয়ে চিন্তিত গেরুয়া শিবির।

আইন-শৃঙ্খলা ভেঙে পড়ার অভিযোগ

আইন-শৃঙ্খলা ভেঙে পড়ার অভিযোগ

এই আবহে বারবার পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলা ভেঙে পড়ার অভিযোগ করে আসছেন বিজেপি নেতারা। এবার ২০২১-এর বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ পুলিশকে দূরে রাখার দাবি জানালেন বাংলায় বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। তিনি বলেন, রাজ্যে অনুপ্রবেশকারীর সংখ্যা বাড়ছে। তাঁর অভিযোগ, পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে।

বাংলায় অনুপ্রবেশকারীর সংখ্যা বাড়ছে

বাংলায় অনুপ্রবেশকারীর সংখ্যা বাড়ছে

এদিন তিনি বলেন, 'পশ্চিমবঙ্গে আইন-শৃঙ্খলা ভেঙে পড়েছে। অনুপ্রবেশকারীর সংখ্যা বাড়ছে। রাজনৈতিক কর্মীদের ভাড়া করা গুন্ডা দিয়ে খুন করানো এখনও চলছে। এই চ্যালেঞ্জিং পরিস্থিতিতে আমরা কেন্দ্রীয় সরকারের কাছে রাষ্ট্রপতি শাসন জারি করার অনুরোধ করেছি।'

আসন্ন ভোটে কেন্দ্রীয়বাহিনী নামানো হবে

আসন্ন ভোটে কেন্দ্রীয়বাহিনী নামানো হবে

বিজয়বর্গীয় অভিযোগ, রাষ্ট্রপতি শাসন যদি জারি না হয়, তাহলে মানুষ যাতে নির্ভয়ে ভোট দিতে পারে নির্বাচন কমিশন তা নিশ্চিত করুক।' তিনি এদিন বলেন, 'কলকাতা ঘুরে যাওয়ার পর আসন্ন ভোটে কেন্দ্রীয়বাহিনী নামানো হবে বলে আশ্বস্ত করেছেন নির্বাচন কমিশনের প্রতিনিধিরা।'

বিধানসভা ভোটে ৫০ শতাংশেরও বেশি ভোটে জিতবে বিজেপি

বিধানসভা ভোটে ৫০ শতাংশেরও বেশি ভোটে জিতবে বিজেপি

এর পাশাপাশি নির্বাচনের সময় পশ্চিমবঙ্গ পুলিশকে দূরে রাখার দাবি জানিয়েছেন বিজয়বর্গীয়। তাঁর কথায়, 'আমরা পশ্চিমবঙ্গ পুলিশকে দূরে রাখার দাবি জানিয়েছি। কারণ, পশ্চিমবঙ্গের পুলিশ বাহিনী রাজনৈতিকভাবে পক্ষপাতদুষ্ট।' তাঁর দাবি, আগামী বছরের বিধানসভা ভোটে ৫০ শতাংশেরও বেশি ভোটে জিতবে বিজেপি।

দক্ষিণ ২৪ পরগনা : রাজ্য সরকারকে বিঁধলেন কৈলাস বিজয়বর্গী

বিজেপির তালে তাল মিলিয়ে এবার 'অখণ্ড ভারত'-এর ডাক এনসিপি নেতার! মিলল কোন ইঙ্গিত?

English summary
BJP says they will win with more than 50 percent votes in WB elections if political violence stops
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X