• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি নতুন অস্ত্রে শান দিচ্ছে তৃণমূল নেত্রী মমতাকে মাত দিতে, বাংলায় আসছেন নতুন ‘সূর্য’

বাংলা দখলে এবার তরুণ তুর্কি নেতাকে ময়দানে নামাচ্ছে বিজেপি শিবির। বিজেপির নবনিযুক্ত যুব মোর্চার প্রধান তেজস্বী সূর্য বৃহস্পতিবার মমতার রাজ্যে আসছেন যুবকদের ন্যায়বিচার দিতে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কার্যালয় নবান্ন ঘেরাওয়ে তিনিও সৌমিত্র খানের পাশে থাকবেন। 'নবান্ন চলো' র্যা লিতে অংশ নেবেন।

তেজস্বীও যোগ দেবেন সৌমিত্রর নবান্ন অভিযানে

তেজস্বীও যোগ দেবেন সৌমিত্রর নবান্ন অভিযানে

বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খান নবান্ন অভিযানের ডাক দিয়েছিলেন। এই প্রতিবাদ মিছিলেই বাংলায় প্রথম পদযাত্রায় অংশ নিতে আসছেন বিজেপির সর্বভারতীয় যুব মোর্চার সভাপতি তেজস্বী সূর্য। তেজস্বী ও সৌমিত্র দুই নেতা বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ হাওড়া থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের কার্যালয় অভিমুখে পদযাত্রা করবেন।

তেজস্বীর প্রথম প্রতিবাদ সমাবেশ বাংলায়

তেজস্বীর প্রথম প্রতিবাদ সমাবেশ বাংলায়

বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি হিসাবে এটি তেজস্বীর প্রথম প্রতিবাদ সমাবেশ হবে। ১৫ দিন আগে তাঁকে নিয়োগ করা হয়েছিল বিজেপির ওই পদে। এসএসসি ও টেট নিয়োগ প্রক্রিয়ায় দুর্নীতি ও স্বচ্ছতার অভাব, বেকার যুবকদের চাকরি নিশ্চিত করতে সরকারের অক্ষমতা, বিভিন্ন পরীক্ষায় বয়সের সীমা বৃদ্ধিতে ব্যর্থতা-সহ সাত দফা অ্যাজেন্ডা তৈরি করেছে বিজেপি।

নবান্ন অভিযানের আগে সরব তেজস্বী

নবান্ন অভিযানের আগে সরব তেজস্বী

বিজেপির দাবির মধ্যে উল্লেখযোগ্য পিএসসিকে দুর্নীতি থেকে মুক্ত করা এবং নিয়োগ প্রক্রিয়া সহজীকরণ করা। বিজেপি রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ তীব্র করবে মণীশ শুক্লাসহ বিজেপি কর্মীদের হত্যার বিষয়ে। নবান্ন অভিযানের একদিন আগেই এই মর্মে তেজস্বী সূর্য নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।

জেপি হ'ল পরিবর্তনের সোপান

জেপি হ'ল পরিবর্তনের সোপান

তিনি অভিযোগ করেন, মমতা বন্দ্যোপাধ্যয়ায়ের উসকানিতে বাংলার যুবকরা আজ দিগভ্রান্ত। তাঁরা যাবতীয় সুযোগ থেকে বঞ্চিত। বাংলার সেই সমৃদ্ধ উত্তরাধিকার পুনর্বার উদ্ধার করার সময় এসেছে। বাংলা পরিবর্তন চায় এবং যুবকদের জন্য বিজেপি হ'ল পরিবর্তনের সোপান। বাংলার যুবকদের এই পথে আনতে হবে।

কৈলাশ বিজয়বর্গীয়-দিলীপ ঘোষরাও নেতৃত্বে

কৈলাশ বিজয়বর্গীয়-দিলীপ ঘোষরাও নেতৃত্বে

বৃহস্পতিবার রাজ্যজুড়ে প্রতিবাদ অনুষ্ঠিত হবে। সংসদ সদস্য লকেট চট্টোপাধ্যায়, বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, সাংসদ জ্যোতির্ময় মাহাতো-সহ রাজ্য নেতাদের দেখা যাবে এই প্রতিবাদ কর্মসূচিতে। হেস্টিংস থেকে বিজেপির পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় এই বিক্ষোভের নেতৃত্ব দেবেন। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ রাজ্য নেতারাও নেতৃত্বে থাকবেন।

নতুন যুগের সূচনা করব বাংলায়

নতুন যুগের সূচনা করব বাংলায়

তেজস্বী বলেন, "আমাদের প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় বাংলার মানুষ। আমরা বাংলার যুব সমাজের কাছে অনেক ঋণী। আমরা মমতা দিদির অত্যাচারী শাসনের অবসান ঘটিয়ে বাংলার এবং বাংলার প্রতিভাবান যুবকদের জন্য নতুন যুগের সূচনা করব।" উল্লেখ্য, এই সমাবেশটি হচ্ছে অক্টোবরের মাঝামাঝি সময়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বঙ্গ সফরের আগে। শাহ সম্ভবত উত্তরবঙ্গের শিলিগুড়িতে দলীয় কর্মীদের সাথে সাক্ষাত ও বক্তব্য রাখবেন এবং বাংলায় বিজেপির পক্ষে আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করবেন আসন্ন বিধানসভা নির্বাচনের।

কলকাতাঃ যুব মোর্চার নবান্ন অভিযানের দিনই বন্ধ থাকবে নবান্ন

{quiz_384}

English summary
BJP’s national youth morcha president Tejaswi Surya participates in Nabanna campaign against Mamata Banerjee.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X