India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অর্জুনের পর যাঁদের দলবদলের জল্পনা রাজ্য রাজনীতিতে, বাবুলের টুইটে ‘না বলা কথা’

Google Oneindia Bengali News

তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন যে সমস্ত হেভিওয়েটরা, তাঁদের মধ্যে ইতিমধ্যেই ঘর ওয়াপসি হয়েছে মুকুল রায়, রাজীব বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী দত্ত, অর্জুন সিংদের। তাঁদের অনুগামী বিধায়করা তো আছেনই, আর অনেকে কামব্যাক করেছেন তৃণমূলে। সম্প্রতি অর্জুন সিংয়ের দলবদলের পর মহাজল্পনা শুরু হয়েছে আর কোন কোন বিজেপি নেতা তৃণমূলে পা বাড়িয়ে আছেন।

দলবদল, যাঁদের নাম নিয়ে চর্চা তুঙ্গে

দলবদল, যাঁদের নাম নিয়ে চর্চা তুঙ্গে

অর্জুন সিং তৃণমূলে যোগ দিয়েই সৌমিত্র খাঁর নাম বাজারে রটিয়ে দিয়েছেন। তারপর মুকল রায়ের অনুগামী বলে পরিচিত সৌমিত্র। আর অনেকদিন ধরেই ঘোরাফেরা করছে লকেট চট্টোপাধ্যায়ের নাম। লকেট চট্টোপাধ্যায় পাট শিল্পে বঞ্চনার অভিযোগ নিয়ে অর্জুনের সঙ্গেই লড়াই করছিলেন বলে দাবি। তারপর বঙ্গ বিজেপির থেকে তিনি দূরত্ব রেখেই চলেছিলেন একুশের নির্বাচনের পর থেকে। বঙ্গ বিজেপিও তাঁকে বিশেষ গুরুত্ব দেয়নি। ফলে লকেটের নাম নিয়ে দলবদলের জল্পনা চলছিল। আর একটি নাম হল অনুপম হাজরা। মুকুল-ঘনিষ্ঠ এই নেতাও বিজেপির সমালোচনা করতে পিছপা হচ্ছেন না।

লকেটকে নিয়ে সবথেকে বেশি আলোচনা

লকেটকে নিয়ে সবথেকে বেশি আলোচনা

অর্জুনের তৃণমূলে যোগদানের পর তিনজনের নাম নিয়ে চর্চা চললেও তাঁরা তিনজনই ফুৎকারে উড়িয়ে দিয়েছে সমস্ত জল্পনা। তাঁরা বিজেপিতেই থাকছেন, তৃণমূলে যাওয়ার প্রশ্ন নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন। সৌমিত্র খাঁ জানিয়েছেন, যেদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূলে থাকবেন না, সেদিন তৃণমূলে যাওয়ার কথা ভেবে দেখতে পারি। সৌমিত্রকে তারপর অর্জুনের ছেড়ে যাওয়া শ্রমিক সংগঠনের দায়িত্ব দেওয়া হয়েছে। আর অনুপম হাজরাও তৃণমূলে ঘর ওয়াপসির সম্ভাবনা নস্যাৎ করেছেন। তাঁদের মধ্যে লকেটকে নিয়ে সবথেকে বেশি আলোচনা এই মুহূর্তে।

জল্পনা এড়াতে লকেটের টুইটে বাবুলকে খোঁচা

জল্পনা এড়াতে লকেটের টুইটে বাবুলকে খোঁচা

লকেট সম্প্রতি একটি টুইট করে জল্পনার মাত্রা বাড়িয়ে দিয়েছেন। তিনি টুইট করে জানিয়েছেন, কেন যাবো তৃণমূলে? বিজেপিতে ভালো আছি, বিজেপি অনেক সম্মান দিয়েছে। এই যে বিজেপি ছেড়ে তৃণমূলে গিয়েছেন বাবুল সুপ্রিয়। প্রথম একাদশে থাকতে চান বলে তৃণমূলে নাম লিখিয়ে এখনও পড়ে রয়েছেন দ্বিতীয় একাদশে। আসলে তৃণমূল আমাদের দুর্বল করতেই এসব রটাচ্ছে। জল্পনা এড়াতে বাবুল সুপ্রিয়র নাম নেওয়ায়, লকেটকে নিয়ে জল্পনার মাত্রা আরও বেড়ে গিয়েছে। কারণ বাবুল আবার তার পাল্টা দিয়েছেন।

লকেটকে টুইট-জবাব বাবুল সুপ্রিয়ের

বাবুল সুপ্রিয় জানিয়েছেন, বিজেপিতে আপনি সম্মান পেয়েছেন মানে যাঁরা তৃণমূলে ফিরে এসেছেন তাঁরা তাহলে অসম্মানে ছিলেন। সেইসঙ্গে তাৎপর্যপূর্ণভাবে লিখেছেন, আমি বরং চুপই থাকি, কী বলো লকেট? তিনি এই কথা এমনভাবেই উপস্থাপনা করেছেন, তাতে মনে হয়েছে বাবুল সুপ্রিয় সবই জানেন। শুধু চুপ করে আছেন। প্রয়োজনে মুখ খুলবেন। এখন লকেট-বাবুলের টুইট নিয়ে জোর চর্চা রাজনৈতিক মহলে।

বিজেপিতে ফাটল আরও চওড়া হবে!

বিজেপিতে ফাটল আরও চওড়া হবে!

পঞ্চায়েত নির্বাচনের আগে বিজেপিতে ফাটল আর কত চওড়া হবে, তা বলবে ভবিষ্যৎ। আপাতত তিনজনকে নিয়ে চর্চা চলছে। তার অন্যতম কারণ, ব্রাত্য সৌমিত্রকে হঠাৎ পদ দেওয়া। লকেট বিজেপিতেই প্রশ্নের মুখে পড়েছিলেন, আপনি বিজেপিতে থাকছেন তো? তার জবাবে লকেটের মেজাজ হারিয়ে ফেলা। আর অনুপম হাজরার টুইট মাঝেমধ্যেই যেভাবে বর্ষিত হচ্ছে তাতে তিনিও রয়েছেন লাইনে, মনে করছে রাজনৈতিক মহল।

English summary
BJP’s three heavyweights are speculated to join in TMC after Arjun Singh’s party change.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X