• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশ পরিণত হয়েছে তৃণমূলের লেঠেল বাহিনীতে! নাম না করে শাসক দলের নেতাদের হুঁশিয়ারি সায়ন্তনের

তৃণমূল কংগ্রেস নেতাদের বাড়ি, কার্যালয় বলে কিছু থাকবে না। হুগলির আরামবাগে সংখ্যালঘু মোর্চার কর্মী আমির আলি খানের হত্যা প্রসঙ্গে এমনটাই হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বুধবার সেখানে ১২ ঘন্টার বনধের ডাক দিয়েছেন তিনি। এলাকায় বিজেপি কর্মীর দেহ নিয়ে মৌন মিছিল করা হয়।

বিজেপির সংখ্যালঘু মোর্চার কর্মীকে হত্যা

বিজেপির সংখ্যালঘু মোর্চার কর্মীকে হত্যা

রবিবার ভোরে এই খুনের ঘটনা ঘটে। সোমবার সেখানে গিয়েছিলেন সায়ন্তন বসু। তিনি বলেন, সংখ্যালঘু মোর্চার কর্মী আমিক আলি খানকে দিনের আলোয় আরামবাগ শহরের প্রাণকেন্দ্রে তৃণমূলের গুণ্ডাবাহিনী তরোয়াল দিয়ে খুন করেছে। যেভাবে এই ঘটনা ঘটেছে, তা যে কোনও সভ্য সমাজকে লজ্জা দেবে বলেও মন্তব্য করেন তিনি। তাঁর দাবি সবাই জানে, তৃণমূলের কারা খুন করেছে। তিনি জানান পুলিশ কয়েকজনকে গ্রেফতার করেছে। কিন্তু অধিকাংশই পালিয়ে গিয়েছে।

'রাজ্যের আইনশৃঙ্খলা তলানিতে'

'রাজ্যের আইনশৃঙ্খলা তলানিতে'

কটাক্ষ করে তিনি বলেন, এরপর হয়ত তৃণমূল তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে বলা হবে পারিবারিক কারণে খুন। পুলিশ বলবে, রাজনীতির কারণে খুন হয়নি। তাঁর অভিযোগ রাজ্যের আইনশৃঙ্খলা তলানিতে এসে ঠেকেছে।

'পুলিশ হল তৃণমূলের লেঠেল বাহিনী'

'পুলিশ হল তৃণমূলের লেঠেল বাহিনী'

বিষ্ণুপুরের তৃণমূল সাংসদকে মামলার ওপর মামলায় জড়ানো হলেও, এইসব মামলায় গ্রেফতারে সক্রিয়তা দেখানো হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি। পুলিশ তৃণমূলের লেঠেল বাহিনীতে পরিণত হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

আরামবাগে বনধের ডাক

আরামবাগে বনধের ডাক

এলাকা থেকেই তিনি ঘোষণা করেন, বুধবার আরামবাগ মহকুমায় বিজেপির ডাকে ১২ ঘন্টার বনধ পালিত হবে। দলের সহসভাপতি ভারতী ঘোষ এবং পুরুলিয়ার সাংসদ বনধের দিন সেখানে থাকবেন বলেও জানান সায়ন্তন বসু।

পুলিশ ও তৃণমূলকে হুঁশিয়ারি

পুলিশ ও তৃণমূলকে হুঁশিয়ারি

পুলিশকে সচেতন হওয়ার বার্তা দিয়ে সায়ন্তন বসু বলেন, অবিলম্বে অভিযুক্তরা গ্রেফতার না হলে, এদের বাড়ি, ঘর, কোন কিচুই আস্ত থাকবে না। আরামবাগের মানুষের মধ্যে জনরোষ তৈরি হয়েছে, তাতে বিজেপি নেতৃত্ব না ঠেকালে সেখানকার ভাইস চেয়ারম্যান থেকে শুরু করে অনেকের কপালেই ঘোর বিপদ আছে বলেও হুঁশিয়ারি দেন।

English summary
BJP's Sayantan Basu warns there will not be any tmc leader's house and office.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X